ঢাকা, আগস্ট ১৬, ২০১৮, ১ ভাদ্র ১৪২৫, স্থানীয় সময়: ১৫:৫৯:৪০

এ পাতার অন্যান্য সংবাদ

সারা দেশে জাতীয় শোকদিবস পালিত নেত্রকোনায় শোক দিবসের সমাবেশে আ. লীগের দুই পক্ষে সংঘর্ষ টুঙ্গীপাড়ায় জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শোক দিবসে মিথ্যা জন্মদিন উৎসব রুচি বিকৃতি ও অশ্লীলতা : তথ্যমন্ত্রী কোটা সংস্কার কমিটি সুপারিশ প্রায় চূড়ান্ত করেছে : মন্ত্রিপরিষদ সচিব মাধ্যমিক শিক্ষার উন্নয়নে সরকার-বিশ্বব্যাংক ৫২০ মিলিয়ন ডলারের চুক্তি স্বাক্ষর ন্যায়বিচার নিশ্চিতকরণে সতর্ক থাকতে বিচারকদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান দাওরায়ে হাদিস (তাকমিল) পেল স্নাতকোত্তর ডিগ্রীর সমমান প্রধানমন্ত্রীর সঙ্গে পশ্চিমবঙ্গের বিজেপি নেতা অনিন্দ্য গোপাল মিত্রের সাক্ষাৎ কোটালীপাড়ায় অ্যাডঃ রবীন্দ্র ঘোষ ও তার প্রতিনিধি দলের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ।

ভারতে গেলেন এরশাদ

দেশের খবর | ৭ শ্রাবণ ১৪২৫ | Sunday, July 22, 2018

 

হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদসহ দলীয় নেতারা। ছবি : জাতীয় পার্টি

ভারত সরকারের আমন্ত্রণে তিন দিনের সফরে দিল্লি গেলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

আজ রোববার সকাল ১০টায় হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমান বন্দর হয়ে জেড এয়ারলাইন্সের একটি বিমানে করে দিল্লি যান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত এরশাদ। তাঁর সফর সঙ্গী হিসেবে রয়েছেন জাতীয় পার্টির মহাসচিব ও সাংসদ এবিএম রুহুল আমিন হাওলাদার, দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাংসদ জিয়া উদ্দীন আহমেদ বাবলু, সুনীল শুভ রায় ও মেজর (অব.) মো. খালেদ আখতার।

জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক এম.এ. রাজ্জাক খানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২৫ জুলাই বিকেল ৪টায় জেড এয়ারলাইন্সের একটি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ফিরে আসার কথা রয়েছে হুসেইন মুহম্মদ এরশাদের।