ঢাকা, জুলাই ১৭, ২০১৮, ২ শ্রাবণ ১৪২৫, স্থানীয় সময়: ১৩:৩৩:২৭

এ পাতার অন্যান্য সংবাদ

ক্রোয়েশিয়াকে হারিয়ে বিশ্বকাপ জিতলো ফ্রান্স মন্ত্রিসভায় মানসিক স্বাস্থ্য বিষয়ক খসড়া আইন অনুমোদিত সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহারে এখনো সিদ্ধান্ত হয়নি রোহিঙ্গা শরণার্থীদের মিয়ানমারে প্রত্যাবাসনে তার সংস্থা সবরকম সহায়তা করবে : আইওএম মহাপরিচালক ইস্কনের উদ্যোগে না’গঞ্জে বর্ণাঢ্য সাজে জগন্নাথ দেবের বিশাল রথযাত্রা,শোভাযাত্রাসহ সেচ্ছাসেবক হিসেবে হিন্দু হেরিটেজ ফাউন্ডেশনের সেববাদান । দেশে কোনও অনিবন্ধিত রোহিঙ্গা নেই: সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাম্পাসে গমনাগমণে নিষেধাজ্ঞা জারি করা হয়নি : ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দারিদ্র্য দূরীকরণ ও নারীর ক্ষমতায়নে পরিবার পরিকল্পনা গুরুত্বপূর্ণ : স্পিকার ইসলামের শিক্ষাকে সমুন্নত রাখার আহ্বান প্রধানমন্ত্রীর বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণে বাংলাদেশের মহাকাশ জয় সম্ভব হয়েছে : প্রধানমন্ত্রী

বিটিভি’র মানোন্নয়নে একযোগে কাজ করতে হবে : তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম

দেশের খবর | ২৬ পৌষ ১৪২৪ | Tuesday, January 9, 2018

ঢাকা : বাংলাদেশ টেলিভিশনের মানোন্নয়নে সকল কর্মচারী, শিল্পী, কলাকুশলীসহ সবাইকে একযোগে কাজ করতে আহ্বান জানিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। তিনি বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় সহায়তা দেয়া হবে।
তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম সোমবার বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে তার দপ্তরে বৈঠককালে এ কথা বলেন।
তিনি বলেন, সংবাদ ও বিনোদনমূলক অনুষ্ঠানের পাশাপাশি সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড বিটিভিকে জনগণের সামনে তুলে ধরতে হবে, যাতে জনগণ এর সুফল সম্পর্কে সচেতন হয়।
এছাড়াও বিটিভিকে দ্রুত ডিজিটালাইজড করার বিষয়ে গুরুত্বারোপ করেন প্রতিমন্ত্রী।
তথ্যসচিব মো. নাসির উদ্দিন আহমেদ, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস এম হারুন অর রশিদ, উপ-মহাপরিচালক (বার্তা) মোহাম্মদ নাসির উদ্দিন, উপ-মহাপরিচালক (অনুষ্ঠান) সুরৎ কুমার সরকার, প্রধান প্রকৌশলী মো. সোলেমান হক, মহাব্যবস্থাপক মাসুদুল হক, মূখ্য বার্তা সম্পাদক ড. সৈয়দা তাসমিনা আহমেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।