ঢাকা, সেপ্টেম্বর ২৩, ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, স্থানীয় সময়: ০৫:২৬:৪৩

এ পাতার অন্যান্য সংবাদ

জাতীয় সংসদ নির্বাচন : হাসিনা সরকারের ওপর আস্থা রাখছে ভারত ও যুক্তরাষ্ট্র খুলনায় মন্দির থেকে প্রতিমার স্বর্ণালংকার চুরি জাতিসংঘ অধিবেশনকালে দুটি পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী সরকারি বাসবভনে বন্দী ছিলাম, মিডিয়াকে বলা হয়েছে আমি অসুস্থ: সিনহা বাংলাদেশের সামনে ২৫৬ রানের চ্যালেঞ্জ রোহিঙ্গাদের বাংলাদেশে দীর্ঘ অবস্থানের কোন সুযোগ নেই : প্রধানমন্ত্রী সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত নারীর সুরক্ষায় প্রস্তাবিত আইনটি পাস হওয়া জরুরি : ডেপুটি স্পিকার পবিত্র আশুরা আগামীকাল জাতিসংঘ অধিবেশনে যোগদিতে প্রধানমন্ত্রীর লন্ডনের উদ্দেশ্যে কাল ঢাকা ত্যাগ

বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল : পলক

দেশের খবর | ২৩ পৌষ ১৪২৪ | Saturday, January 6, 2018

নাটোর : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। সারাবিশ্ব এদেশের অভূতপূর্ব উন্নয়ন ও অগ্রগতি পর্যবেক্ষণ করে প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।
প্রতিমন্ত্রী আজ শনিবার দুপুরে সিংড়া উপজেলার নিংগইন জোড়মল্লিকা উচ্চ বিদ্যালয়ের ৫০বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শিক্ষা আর প্রযুক্তির সমন্বয়ে দেশের কার্যকরি উন্নয়ন পরিকল্পনার সুফল পেতে শুরু করেছে মানুষ এ কথা উল্লেখ করে তিনি বলেন, স্বাস্থ্য, শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন হয়েছে। প্রযুক্তির ছোঁয়ায় দেশের কৃষি এখন অনেক সমৃদ্ধ। কৃষকেরা এখন ফসলের ন্যায্য মূল্য পান। গ্রামীণ জনপদ এখন বিদ্যুতের আলোয় আলোকিত।
মন্ত্রী বলেন, এর সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার কারণে।
নিংগইন জোড়মল্লিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যাপক আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সিংড়া দমদমা পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক অধ্যক্ষ আশরফুল ইসলাম তারা, রবীন্দ্র গবেষক ড. আশরাফুল ইসলাম ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদিন।