ঢাকা, জানুয়ারী ২০, ২০১৯, ৬ মাঘ ১৪২৫, স্থানীয় সময়: ০৪:৫১:০১

এ পাতার অন্যান্য সংবাদ

পূবালী ব্যাংকের অর্থ আত্মসাৎ মামলায় তিন ব্যবসায়ীকে আত্মসমর্পণের নির্দেশ এমপিদের শপথ নেওয়ার বৈধতা নিয়ে আদেশ কাল ঢাকা উত্তর সিটির উপ-নির্বাচন হতে আইনগত বাধা নেই চালক সংকট কাটাতে লাইসেন্স প্রাপ্তির শর্ত শিথিল করল বিআরটিএ হিযবুত তাহরীরের ৬ জনের বিরুদ্ধে রায় ৩০ জানুয়ারি জাবালে নূরের মালিকের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ ২২ জানুয়ারি সরকারি কৌঁসুলিদের পদত্যাগের আহ্বান আইনমন্ত্রীর তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু করেছে সরকার : আইনমন্ত্রী একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার আপিল শুনানির জন্য গ্রহণ প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির দায়ে ব্যবসায়ীর ৭ বছর সাজা

বরিশালে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের কারাদণ্ড

আইন ও মানবাধিকার | ১৬ কার্তিক ১৪২৫ | Wednesday, October 31, 2018

 

বরিশালে আটক ভুয়া চিকিৎসক মিজানুর রহমান ও বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের কে এম শহিদুল ইসলামসহ র‍্যাব সদস্যরা। ছবি : র‍্যাব

বরিশালে দুই ভুয়া চিকিৎসককে এক বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়া আসামিদের কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

আজ বুধবার জেলা প্রশাসনের নির্বাহী হাকিম জয়দেব চক্রবর্তী পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে এই দণ্ডাদেশ দেওয়া হয়। বিকেলে র‌্যাব-৮ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

কারাদণ্ড পাওয়া ব্যক্তিরা হলেন ঝালকাঠির মিজানুর রহমান (৩৫) ও বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের কে এম শহিদুল ইসলাম (৩২)।

এর আগে র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ দল সিনিয়র সহকারী পরিচালক হাছান আলীর নেতৃত্বে শহরের রুপাতলী বাজারের জান্নাত মা ও শিশু প্রাথমিক চিকিৎসা সেবাকেন্দ্র ও চন্দ্রপীর ডেন্টাল কেয়ারে অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসক মিজানুর রহমান ও কে এম শহিদুল ইসলামকে আটক করে। এ সময় তাঁরা চিকিৎসা সনদসহ কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। পরে ভ্রাম্যমাণ আদালতের হাকিম দুজনকে এক বছর করে কারাদণ্ডাদেশসহ ২০ হাজার টাকা করে জরিমানা করেন। এরপর দুজনকে বরিশাল কারাগারে পাঠানো হয়।