ঢাকা, মার্চ ২৪, ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, স্থানীয় সময়: ১১:০৯:১৩

এ পাতার অন্যান্য সংবাদ

বাসচাপায় নিহত আবরারের পরিবারকে ১০ লাখ টাকা দিতে হাইকোর্টের নির্দেশ হলের কক্ষে নবজাতক প্রসব; ট্র্যাংকে লুকিয়ে হাসপাতালে মা নুরু-লিটনের বিরুদ্ধে থানায় মামলা চাঁদপুরে ১২০ কেজি জাটকা ইলিশসহ ব্যবসায়ী আটক, কারেন্ট জাল জব্দ সুনামগঞ্জের গৌরারং ইউনিয়নে সংখ্যালঘু পরিবারের তরুণীকে ধর্ষণের অভিযোগ। স্ত্রীকে নির্যাতনের মামলায় হিরো আলম গ্রেফতার। রোহিঙ্গা ক্যাম্পে জার্মান সাংবাদিকের ওপর হামলা, গ্রেপ্তার ১১ পরকীয়ায় সাজার আইন নিয়ে শুনানি ৫ মার্চ বিশ্বকাপে খেলোয়াড় ও সমর্থকদের সর্বোচ্চ নিরাপত্তা চায় ভারত সংসদে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) (সংশোধন) বিলের রিপোর্ট উপস্থাপন

বরিশালে দুই ভুয়া চিকিৎসককে এক বছরের কারাদণ্ড

আইন ও মানবাধিকার | ১৬ কার্তিক ১৪২৫ | Wednesday, October 31, 2018

 

বরিশালে আটক ভুয়া চিকিৎসক মিজানুর রহমান ও বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের কে এম শহিদুল ইসলামসহ র‍্যাব সদস্যরা। ছবি : র‍্যাব

বরিশালে দুই ভুয়া চিকিৎসককে এক বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়া আসামিদের কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

আজ বুধবার জেলা প্রশাসনের নির্বাহী হাকিম জয়দেব চক্রবর্তী পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে এই দণ্ডাদেশ দেওয়া হয়। বিকেলে র‌্যাব-৮ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

কারাদণ্ড পাওয়া ব্যক্তিরা হলেন ঝালকাঠির মিজানুর রহমান (৩৫) ও বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের কে এম শহিদুল ইসলাম (৩২)।

এর আগে র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ দল সিনিয়র সহকারী পরিচালক হাছান আলীর নেতৃত্বে শহরের রুপাতলী বাজারের জান্নাত মা ও শিশু প্রাথমিক চিকিৎসা সেবাকেন্দ্র ও চন্দ্রপীর ডেন্টাল কেয়ারে অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসক মিজানুর রহমান ও কে এম শহিদুল ইসলামকে আটক করে। এ সময় তাঁরা চিকিৎসা সনদসহ কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। পরে ভ্রাম্যমাণ আদালতের হাকিম দুজনকে এক বছর করে কারাদণ্ডাদেশসহ ২০ হাজার টাকা করে জরিমানা করেন। এরপর দুজনকে বরিশাল কারাগারে পাঠানো হয়।