ঢাকা, ফেব্রুয়ারী ১৯, ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৪, স্থানীয় সময়: ১৫:৩৪:৫৪

এ পাতার অন্যান্য সংবাদ

মেক্সিকোতে শক্তিশালী ভূমিকম্প অন্য পাকিস্তান! শিবরাত্রিতে হিন্দুদের নিরাপত্তায় মন্দিরের দায়িত্বে মুসলিমরাই যুক্তরাষ্ট্রে ‘ড্রিমার’ কর্মসূচি বন্ধে ট্রাম্পের নির্দেশ ঠেকিয়ে দিলেন দ্বিতীয় একজন বিচারক যুক্তরাষ্ট্রে তেষ্টায় বন্দির মৃত্যু : ৩ কারা কর্মকর্তা অভিযুক্ত নিরাপত্তা পরিষদের কার্যতালিকায় রোহিঙ্গা ইস্যুতে আলোচনা অব্যাহত রাখার তাগিদ বাংলাদেশের পোপের সঙ্গে আজ সাক্ষাত করবেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী রোম পৌঁছেছেন সিরিয়ায় অবিলম্বে উত্তেজনা প্রশমনের আহ্বান জাতিসংঘ মহাসচিবের তাইওয়ানে ভূমিকম্পে নিহত ১৭ প্যালেস্তাইনে শান্তি ফেরানোর উদ্যোগ নিক ভারত, মোদীকে বললেন মাহমুদ আব্বাস

ফ্লোরিডার দিকে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ইরমা

| ২৬ ভাদ্র ১৪২৪ | Sunday, September 10, 2017

মিয়ামি : ঘূর্ণিঝড় ইরমা শক্তি সঞ্চয় করে ফ্লোরিডা উপকূলের দিকে ধেয়ে আসছে। এটি বর্তমানে চার ক্যাটাগরির ঝড়ে রূপ নিয়েছে। যুক্তরাষ্ট্রের জাতীয় ঘূর্ণিঝড় কেন্দ্র রোববার এ কথা জানায়।
সূত্র মতে, এটি এখন ফ্লোরিডা উপকূল থেকে ১শ ১৫ কিলোমিটার দক্ষিণ দক্ষিণ পূর্বে অবস্থান করছে। ঘুণিঝড় কেন্দ্র বাতাসের সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ১শ ৩০ মাইল।
ধারণা করা হচ্ছে আর মাত্র কয়েক ঘন্টার মধ্যেই এটি ফ্লোরিডার পশ্চিম উপকূলে আঘাত হানবে। এ সময়ে ১৫ ফুট উচ্চতার জলোচ্ছ্বাস তৈরি হতে পারে বলে আশংকা করা হচ্ছে।
শক্তিশালী ঝড় ইরমা এর আগে ক্যারিবীয় অঞ্চলে আঘাত হানে এবং এতে ২৪ জনের প্রাণহানি ঘটে।