ঢাকা, ফেব্রুয়ারী ১৯, ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৪, স্থানীয় সময়: ১৫:৫০:০৪

এ পাতার অন্যান্য সংবাদ

নাশকতার মামলা এ জেড এম জাহিদসহ ২৪ জনকে গ্রেপ্তারে পরোয়ানা ধর্ম অবমাননার মামলায় আনিস আলমগীরকে গ্রেপ্তারে পরোয়ানা যুক্তরাষ্ট্রে তেষ্টায় বন্দির মৃত্যু : ৩ কারা কর্মকর্তা অভিযুক্ত টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে কলেজছাত্রী রূপাকে গণধর্ষণ ও হত্যার দায়ে চারজনের ফাঁসি কারাগারে খালেদা জিয়াকে ডিভিশন দেয়া হচ্ছে : আসাদুজ্জামান খাঁন কামাল জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের সত্যায়িত কপির জন্য দুপক্ষের আবেদন খালেদা জিয়াকে ডিভিশন দিতে আদালতের নির্দেশ স্ত্রীকে হত্যার পর শ্বশুর বাড়িতে গিয়ে সম্বন্ধীর স্ত্রীকে হত্যা! যুদ্ধাপরাধে এবার ৩১তম রায়ের অপেক্ষা মানবতাবিরোধী অপরাধ মামলা : নোয়াখালীর চার আসামীর রায় যে কোন দিন

ফরিদপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

আইন ও মানবাধিকার | ২৭ ভাদ্র ১৪২৪ | Monday, September 11, 2017

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নে খালেদ হোসেন নামের ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার দিবাগত রাত দেড়টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খালেদ হোসেন চান্দ্রা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি। তিনি পাশের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনিরউদ্দিন মাতুব্বরের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ছাত্রলীগ নেতা খালেদ হোসেনকে গতকাল রাত ১০টার দিকে মুঠোফোনে কল দিয়ে বাড়ি থেকে ডেকে নেন এক যুবক। পরে রাত ১১টার দিকে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় চান্দ্রার সোনাময়ী গ্রামের জনৈক সৌরভের বাড়ি থেকে খালেদকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত দেড়টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান খালেদ।

নিহত খালেদের পরিবার সূত্রে জানা গেছে, পাওনা টাকা চাওয়ার কারণে খালেদকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) রবিউল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সদস্যরা। খালেদের লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।