ঢাকা, সেপ্টেম্বর ২২, ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, স্থানীয় সময়: ০৮:৫২:২০

ফরিদপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

আইন ও মানবাধিকার | ২৭ ভাদ্র ১৪২৪ | Monday, September 11, 2017

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নে খালেদ হোসেন নামের ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার দিবাগত রাত দেড়টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খালেদ হোসেন চান্দ্রা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি। তিনি পাশের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনিরউদ্দিন মাতুব্বরের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ছাত্রলীগ নেতা খালেদ হোসেনকে গতকাল রাত ১০টার দিকে মুঠোফোনে কল দিয়ে বাড়ি থেকে ডেকে নেন এক যুবক। পরে রাত ১১টার দিকে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় চান্দ্রার সোনাময়ী গ্রামের জনৈক সৌরভের বাড়ি থেকে খালেদকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত দেড়টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান খালেদ।

নিহত খালেদের পরিবার সূত্রে জানা গেছে, পাওনা টাকা চাওয়ার কারণে খালেদকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) রবিউল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সদস্যরা। খালেদের লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।