ঢাকা, ডিসেম্বর ১৩, ২০১৮, ২৯ অগ্রহায়ন ১৪২৫, স্থানীয় সময়: ০৯:০০:১১

এ পাতার অন্যান্য সংবাদ

জাতিসংঘে হামাসের বিরুদ্ধে মার্কিন নিন্দা প্রস্তাব নাকচ রাজস্থান ও তেলেঙ্গানায় বিধানসভার ভোটগ্রহণ:রাজস্থানে ৭২.৭০ শতাংশ এবং তেলেঙ্গানায় প্রায় ৬৭ শতাংশ ভোট পড়েছে ড্রোন হামলায় হেলমান্দের তালেবান কমান্ডার নিহত জ্বালানি কর বাড়ানো থেকে পিছু হটছে ফ্রান্স ওয়াশিংটনে প্রয়াত প্রেসিডেন্ট বুশের প্রতি শ্রদ্ধা জানালেন ট্রাম্প মার্কিন কংগ্রেসে জামায়াতে ইসলামীর বিরুদ্ধে বিল পেশ ট্রাম্পের কাছে ইউক্রেন পরিস্থিতি তুলে ধরলেন পুতিন বাণিজ্য যুদ্ধ বন্ধে সম্মত যুক্তরাষ্ট্র ও চীন কলকাতার মেয়র হলেন ফিরহাদ হাকিম মোহাম্মদ বিন সালমানের সমালোচনা সহ্য করবে না সৌদি আরব

প্রশান্ত মহাসাগরের কোস্টারিকা উপকূলে ভারি বর্ষণ ও বন্যা

| ২১ আশ্বিন ১৪২৫ | Saturday, October 6, 2018

সান জোস: কোস্টারিকার উত্তরাঞ্চল ও প্রশান্ত মহাসাগরের মধ্যাঞ্চলে ভারি বৃষ্টির কারণে বন্যা দেখা দিয়েছে। এর ফলে কর্তৃপক্ষ প্রায় ১ হাজার মানুষকে অন্যত্র সরিয়ে নিয়েছে। শুক্রবার দেশটির কর্মকর্তারা একথা জানান।
ন্যাশনাল কমিশন অন ইমার্জেন্সি (সিএনই)-এর প্রেসিডেন্ট আলেক্সজান্ডার সোলিস বলেন, বৃহস্পতিবারের প্রবল বৃষ্টির পর বন্যা দেখা দেয়।
সরকার ৯৮৯ জনের জন্য ১৬টি আশ্রয় কেন্দ্র স্থাপন করে। শুক্র ও শনিবারও বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে বলে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে।
স্থানীয় সংবাদমাধ্যম জানায়, শুক্রবার ভোরে গাছ চাপা পড়ে এক ব্যক্তি মারা যায়। ঝড়ো হাওয়া ও বৃষ্টিপাতে গাছটি উপড়ে তার বাড়ির ওপর পড়ে।
তবে কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে এই ঘটনার সত্যতা নিশ্চিত করতে পারেনি।
দেশটির গণপূর্ত ও পরিবহণ মন্ত্রণালয় জানায়, ক্রুরা ভূমিধসের কারণে বন্ধ হয়ে যাওয়া মহাসড়কগুলো থেকে গাছপালা ও ধ্বংসস্তূপ অপসারণের কাজ শুরু করেছে।