ঢাকা, ফেব্রুয়ারী ১৯, ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫, স্থানীয় সময়: ২৩:৪৪:৫২

এ পাতার অন্যান্য সংবাদ

আজ শুভ নিত্যনন্দ ত্রয়োদশী একুশে পদক পেলেন জেলে পরিবারের হরিশংকর জলদাস ২১ মে থেকে সব বেসরকারি টিভি বঙ্গবন্ধু স্যাটেলাইট ব্যবহার করবে বাংলাদেশ-ইউএই ৪টি সমঝোতা স্মারক সই বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপে বৃষ্টিতে মুসল্লীদের দুর্ভোগ : মঙ্গলবার সকালে আখেরী মোনাজাত রাষ্ট্রপতির ভাষণ বর্তমান সরকারের উন্নয়নের দলিল : সরকারি দল মুক্তিযুদ্ধে ভারতের অবদান কোনোদিন ভুলবার নয় : তথ্যমন্ত্রী সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে দু’টি কমিটি গঠন করা হয়েছে : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সংসদের সংরক্ষিত মহিলা আসনে ৪৯ জনকে চূড়ান্তভাবে বিজয়ী ঘোষণা আরব আমিরাতের প্রতিরক্ষা প্রদর্শনীতে প্রধানমন্ত্রী

প্রবীণদের অভিজ্ঞতা ও নবীনদের কর্মদক্ষতার মাধ্যমেই দেশকে এগিয়ে নিতে হবে : নারায়ণ চন্দ্র চন্দ

দেশের খবর, প্রধান সংবাদ | ৩১ ভাদ্র ১৪২৫ | Saturday, September 15, 2018

ঝিনাইদহ : মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, প্রবীণদের অভিজ্ঞতা ও নবীনদের কর্মদক্ষতার মাধ্যমেই দেশকে এগিয়ে নিতে হবে।
শনিবার দুপুরে ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজ অডিটরিয়ামে খুলনা বিভাগীয় ভেটেরিনারী এসোসিয়েশনের সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন।
নারায়ণ চন্দ্র চন্দ বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমুল পর্যায়ের জনপ্রিয় নেতাদেরই আওয়ামী লীগ মনোনয়ন দিবে। মনোনয়নের ক্ষেত্রে নবীন ও প্রবীনদের সমন্বয় করা হবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশের আর্থ সামাজিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে হলে আবারও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের সরকার গঠন দরকার। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য তিনি আহবান জানান।
ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজ অধ্যক্ষ আব্দুল হাইয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রাণী সম্পদ অধিদপ্তরের মহাপরিচালক হীরেশ রঞ্জন ভৌমিক,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ সমির চন্দ, প্রাণী সম্পদ অধিদপ্তরের খুলনা বিভাগীয় উপ-পরিচালক কল্যাণ কুমার ফৌজদার প্রমুখ। পরে ভেটেরিনারি এসোসিয়েশনের খুলনা বিভাগীয় কমিটি গঠন করা হয়।