ঢাকা, জুলাই ২১, ২০১৮, ৬ শ্রাবণ ১৪২৫, স্থানীয় সময়: ১২:০২:৫৮

এ পাতার অন্যান্য সংবাদ

মঙ্গোলিয়ায় বন্যায় ৪৮ জনের প্রাণহানি পুতিনের সাথে বৈঠককে ‘অত্যন্ত চমৎকার সূচনা’ বলে অভিহিত করলেন ট্রাম্প আনন্দের বন্যায় ভাসছে থাইল্যান্ড বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণে বাংলাদেশের মহাকাশ জয় সম্ভব হয়েছে : প্রধানমন্ত্রী জাপানে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২২ জনে থাইল্যান্ডের গুহা থেকে ১২ কিশোর ও তাদের ফুটবল কোচ উদ্ধার নিরস্ত্রীকরণ চূড়ান্ত না হওয়া পর্যন্ত উ. কোরিয়ার ওপর অবরোধ থাকবে তুরস্কে সাড়ে ১৮ হাজার সরকারি কর্মচারি বরখাস্ত কানাডায় তাপদাহে ১৯ জনের মৃত্যু শ্রীলঙ্কার বন্দরে চীনের নিয়ন্ত্রণ, ভারতের ঘুম হারাম!

প্রধানমন্ত্রী রোম পৌঁছেছেন

| ৩০ মাঘ ১৪২৪ | Monday, February 12, 2018

রোম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতালি ও ভ্যাটিক্যান সিটিতে চার দিনের সরকারি সফরে আজ বিকেলে রোম পৌঁছেছেন।

প্রধানমন্ত্রী ও তাঁর সফর সঙ্গীদের নিয়ে এ্যামিরেটস-এর একটি ফ্লাইট বিকেল ৬.৪৫ মিনিটে লিউনার্দো দ্য-ভিঞ্চি মিউমিচিনো বিমান বন্দরে অবতরণ করে।

ইতালিতে বাংলাদেশের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার এবং ইফাদ-এর ভাইস প্রেসিডেন্ট ক্লদিয়া রিখতার বিমান বন্দরে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান।

ইতালিতে প্রধানমন্ত্রী ইফাদের প্রেসিডেন্ট গিলবার্ট এফ হুয়াঙবো’র আমন্ত্রণে আন্তর্জাতিক কৃষি উন্নয়ন তহবিল (আইএফএডি) পরিচালনা পরিষদের বার্ষিক সম্মেলনে যোগ দেবেন।

পোপ ফ্রান্সিসের আমন্ত্রণে শেখ হাসিনা ১২ ফেব্রুয়ারি হলি সি (ভ্যাটিক্যান সিটি) সফর করবেন এবং এ সময় পোপ ও সেক্রেটারি স্টেট অব ভ্যাটিকান সিটি কার্ডিনাল পেইট্রো পারোলাইনের সঙ্গে বৈঠক করবেন। প্রধানমন্ত্রী ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় দেশে ফিরবেন।