ঢাকা, অক্টোবর ২২, ২০১৮, ৭ কার্তিক ১৪২৫, স্থানীয় সময়: ১২:৩৮:৫৭

এ পাতার অন্যান্য সংবাদ

স্বাধীনতা বিরোধীদের সঙ্গে ড. কামাল হোসেনের ঐক্য অশুভ ঘটনা : তোফায়েল আহমেদ ড. কামাল হোসেন বেগম জিয়ার মতো কালো টাকা সাদা করেছিলেন : ড. হাছান মাহমুদ সংসদে বাংলাদেশ প্রাণী সম্পদ গবেষণা ইনস্টিটিউট বিল, ২০১৮ পাস প্রধানমন্ত্রী সৌদি আরব সফরের ওপর আজ এক সংবাদ সম্মেলনে বক্তৃতা করবেন ইমরুলের সেঞ্চুরিতে সিরিজে উড়ন্ত সূচনা বাংলাদেশের রাষ্ট্রপতির সঙ্গে ইসি’র সাক্ষাৎ ১লা নভেম্বর তরুণ প্রজন্মের ভবিষ্যতের জন্য নিজের বর্তমানকে উৎসর্গ করেছেন প্রধানমন্ত্রী তরুণদের কাছে ভোট চাইলেন প্রধানমন্ত্রী রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সাথে বঙ্গভবনে দূর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা বিনিময় মহাঅষ্টমীতে সোনারগাঁয়ের নগর জোয়ারে কমলা প্রিয়া বৈষ্ণবী আখড়ায় দূর্গাপূজা উপলক্ষে নিতাই সাহা,বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরাম ও হিন্দু হেরিটেজ ফাউন্ডেশনের উদ্যোগে বস্ত্র বিতরণ ও অলোচনা সভা।

প্রধানমন্ত্রীকে নিয়মিত করদাতার সম্মান জানালো এনবিআর

দেশের খবর | ২৯ কার্তিক ১৪২৪ | Monday, November 13, 2017

ঢাকা : প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়মিত করদাতা হিসেবে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) ‘আয়কর পরিচয়পত্র’ বা কর কার্ড গ্রহণ করেছেন।
সোমবার সচিবালয়ে মন্ত্রী সভা বৈঠকের শুরুতে অভ্যন্তরীন সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও এনবিআর চেয়ারম্যান মো. নজিবুর রহমান প্রধানমন্ত্রীর হাতে কর কার্ড তুলে দেন।
বৈঠকশেষে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম ব্রিফিংয়ে বলেন, প্রধানমন্ত্রী ১৯৮২-৮৩ করবর্ষ থেকে নিয়মিত আয়কর প্রদান করে একটি অনুকরনীয় উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন। সেজন্য এনবিআর একটি স্বীকৃতিফলক তৈরি করে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে।