ঢাকা, অক্টোবর ১৬, ২০১৮, ৩১ আশ্বিন ১৪২৫, স্থানীয় সময়: ০৭:৩২:০৯

এ পাতার অন্যান্য সংবাদ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডপগুলোতে নিশ্ছিদ্র নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে : ডিএমপি কমিশনার নতুন আইনকে ঘিরে কেউ অপব্যবহার করলে কঠোর শাস্তি : স্বরাষ্ট্রমন্ত্রী মাদক চোরাচালানকারীর মৃত্যুদন্ডসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন তুরাগ নদীতে ট্রলারডুবি, নিখোঁজ ১২ তুরাগ নদীতে ট্রলারডুবি, নিখোঁজ ১২ গাঁজাসহ একই পরিবারের ছয়জন গ্রেপ্তার এস কে সিনহার অ্যাকাউন্টে টাকা, অনিয়মের প্রমাণ পেয়েছে দুদক স্বর্ণ আত্মসাতের মামলায় তিন পুলিশের ৫ বছরের কারাদণ্ড ঐক্যবদ্ধ নাগরিক আন্দোলনের নিবন্ধন বাতিল, দ্রুত প্রজ্ঞাপন জারি ডিজিটাল নিরাপত্তা আইন বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে বসতে চায় অ্যাটকো

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৭০ বছরের বৃদ্ধ গ্রেপ্তার

আইন ও মানবাধিকার | ২৯ ফাল্গুন ১৪২৪ | Tuesday, March 13, 2018

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৭০ বছরের বৃদ্ধ গ্রেপ্তার

প্রতীকী ছবি

মানসিক ভারসাম্যহীন এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৭০ বছরের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে ভারতের উত্তর ২৪ পরগনা জেলার অশোকনগর থানা এলাকার নবপল্লিতে এ ঘটনা ঘটে।অভিযোগে জানা গেছে, ১৩ বছরের ওই প্রতিবন্ধী কিশোরীকে নিজের ফাঁকা বাড়িতে নিয়ে যায় অভয় সিং নামে ৭০ বছরের ওই বৃদ্ধ। পরে বাড়ি ফিরে কিশোরী তার পরিবারকে জানালে রাতেই অভয়ের বিরুদ্ধে অশোকনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

পরে অভয়কে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তার অভয় সিং এর আগেও ধর্ষণের অভিযোগে জেল খেটেছে।