ঢাকা, মার্চ ২৪, ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, স্থানীয় সময়: ২৩:৩৮:৩৫

প্রতিদিন একটি আপেল

স্বাস্থ্য ও বিনোদন | ২৬ পৌষ ১৪২৫ | Wednesday, January 9, 2019

 

আধখাওয়া আপেল হাতে পোজ দিয়েছেন সারা আলি খান। ছবি : ইনস্টগ্রাম

বক্স অফিসে নিজের প্রথম ছবি ‘কেদারনাথ’ তেমন ব্যবসা করতে না পারলেও অভিনয়ের প্রশংসা কুড়িয়েছেন সারা আলি খান। আর দ্বিতীয় ছবি ‘সিম্বা’ তাঁকে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। বক্স অফিসে পেয়েছেন ২০০ কোটির ক্লাবে পৌঁছানোর স্বাদ।

পরপর দুটো সিনেমা দিয়ে গেল ডিসেম্বরে বিনোদন দুনিয়ায় পা রাখেন সারা। পাতৌদির নবাব ও অভিনেতা সাইফ আলি খান এবং তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের বড় মেয়ে সারা আলি খান। অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ।

ক্যারিয়ারের দ্বিতীয় সিনেমাতেই ভারতের বক্স অফিসে ২০০ কোটির ক্লাবে প্রবেশের পর হাওয়ায় ভাসছেন সারা আলি খান। ‘সিম্বা’য় ‘পদ্মাবত’ খ্যাত রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধেছেন সারা।

আজ বুধবার চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশেষজ্ঞ তারান আদর্শ এক টুইটার বার্তায় জানিয়েছেন, মাত্র ১২ দিনে ভারতের বক্স অফিসে ২০০ কোটির ঘরে প্রবেশ করেছে ‘সিম্বা’।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড বাবল জানিয়েছে, এ ছবিকে ব্লকবাস্টার আখ্যা দিয়ে তারান লিখেছেন, মুক্তির তৃতীয় দিনে বক্স অফিসে এ ছবি অতিক্রম করে ৫০ কোটি রুপির মাইলফলক; পঞ্চম দিনে ১০০ কোটি, সপ্তম দিনে ১৫০ কোটি, দশম দিনে ১৭৫ কোটি আর দ্বাদশতম দিনে ২০০ কোটির মাইলফলক ছুঁয়েছে ‘সিম্বা’।

চিত্রসমালোচকদের চোখে ভবিষ্যতের বড় তারকা সারা। ছবি : ইনস্টগ্রাম

রোহিত শেঠি পরিচালিত এই চলচ্চিত্রটি দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছে।

নিজের সিনেমার সাফল্য যে ২৫ বছরের বলিউড সুন্দরী সারা বেশ উপভোগ করছেন, তা বোঝা গেল তাঁর সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টে। নিজের একটি ছবি শেয়ার দিয়েছেন তিনি। চোখ বন্ধ করে শুয়ে থাকা সারার হাতে আধখাওয়া একটি আপেল, সারার এই স্থিরদৃশ্যে উচ্ছ্বসিত ভক্তকুল।

ক্যাপশনে সারা লিখেছেন, ‘প্রতিদিন একটি আপেল চিকিৎসক থেকে দূরে রাখে।’ মাত্র এক ঘণ্টায় নবাবজাদি সারা আলি খানের ছবিটিতে লাইক পড়েছে নয় লাখের বেশি। রয়েছে অসংখ্য প্রশংসাসূচক মন্তব্য।

ভারতের দর্শক ও সমালোচকদের মন জয় করলেও তারকাখ্যাতি নিয়ে এখনই কিছু মাথায় আনতে রাজি নন সারা। একদিন আগে তিনি বলেছেন, তাঁর নাকি নিজেকে তারকা বলে ভাবার মতো সময়ই নেই, আর ভবিষ্যতে তাঁর হাতে এমন সময় থাকবে বলেও মনে করেন না!

শোনা যাচ্ছে, নির্মাতা ইমতিয়াজ আলির পরের সিনেমায় কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধবেন সারা। আর রেমো ডি সুজার নাচনির্ভর ছবিতে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধবেন।