ঢাকা, মার্চ ২৪, ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, স্থানীয় সময়: ১১:০৭:৫৩

এ পাতার অন্যান্য সংবাদ

বাঘাইছড়িতে নিহতদের পরিবার ‘পুরো পেনশন’ পাবে বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে ভারতের হাইকমিশনারের সাক্ষাৎ ৩৭তম বিসিএসে ১,২২১ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগের সুপারিশ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারী সফল বাসচাপায় নিহত আবরারের পরিবারকে ১০ লাখ টাকা দিতে হাইকোর্টের নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলন ২৮ মার্চ পর্যন্ত স্থগিত গৌর পূর্ণিমা উপলক্ষে না,গঞ্জ ইস্কনের বর্ণাঢ্য শোভাযাত্রা:হিন্দু ফোরাম ও হিন্দু হেরিটেজ ফাউন্ডেশনের অংশগ্রহন। দিনাজপুরে মহাশ্মশানের মন্দির ও সমাধিস্থল আবারো ভাংচুর আজ গৌর পূর্ণিমা ও দোল উৎসব : দেশজুড়ে নানা আয়োজন। ভবিষ্যতে আয়োজকদের নিরাপত্তা পরীক্ষা করেই বিদেশে বাংলাদেশ ক্রিকেট দল পাঠানো হবে: প্রধানমন্ত্রী

পূজামণ্ডপের সামনে বোমা বিস্ফোরণ

দেশের খবর | ৩০ আশ্বিন ১৪২৫ | Monday, October 15, 2018

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় একটি পূজামণ্ডপের সামনে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে চারটি তাজা হাতবোমা উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের হরিনগর বাজার পূজামণ্ডপের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাতে সবাই কাজ শেষ করে বাড়ি গেলে বাজার জনশূন্য হয়ে পড়ে। এমন সময় হঠাৎ বিকট আওয়াজে একটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। তাৎক্ষণিক এলাকাবাসী এগিয়ে এলে দুর্বৃত্তরা চারটি তাজা বোমা ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে চারটি বোমা উদ্ধার করে।

এই খবর পেয়ে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য স ম জগলুল হায়দার ও শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন, পুলিশ পরিদর্শক আনিছুর রহমান মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এসময় সংসদ সদস্য স ম জগলুল হায়দার এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে পুলিশকে নির্দেশ দেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যত দ্রুত সম্ভব দুর্বৃত্তদের আইনের আওতায় আনা হবে।