ঢাকা, ডিসেম্বর ১৫, ২০১৮, ১ পৌষ ১৪২৫, স্থানীয় সময়: ১৩:৩৮:৩৮

এ পাতার অন্যান্য সংবাদ

বাংলাদশ মাইনরিটি ওয়াচের উদ্যোগে আন্তর্জাতিক মানবাধিকার দিবস-২০১৮ পালিত। মনোনয়ন বাতিলের বিরুদ্ধে খালেদা জিয়ার আপিল ইসিতে খারিজ বিএনপি নির্বাচন বানচালের চেষ্টা করছে : আওয়ামী লীগ স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সজাগ থাকতে সেনা কর্মকর্তাদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান মনোনয়ন না পাওয়া দলের প্রার্থীদের মহাজোট প্রার্থীর পক্ষে প্রার্থিতা প্রত্যাহারের অনুরোধ শেখ হাসিনার নির্বাচন কমিশন নিরপেক্ষতা অবলম্বন করছেন : ইনু রংপুর ৩ এ এরশাদের বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ : জাপাকে ছাড় দিচ্ছেন না ৯ প্রার্থী ভিকারুননিসা স্কুলের নতুন অধ্যক্ষ হাসিনা বেগম বাদ পড়লেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও ড. শামসুল মিথ্যা তথ্যে রাজস্ব ফাঁকি সম্পদশালীদের ব্যাংকে কোটিপতি ৭০০০০ আয়করে ১২০০০

নেপালে বিমান দুর্ঘটনায় বৈশাখী টিভির সাংবাদিকের মৃত্যু

দেশের খবর | ৩০ ফাল্গুন ১৪২৪ | Wednesday, March 14, 2018

ঢাকা: বেসরকারি টেলিভিশন চ্যানেল বৈশাখী টিভির স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সাল নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার বিমান দুর্ঘটনায় মারা গেছেন।
ফয়সাল আহমেদ বৈশাখীর হয়ে প্রধানমন্ত্রীর বিটের খবর কভার করতেন। সোমবার বিকালে নেপালের কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার বিমান বিধ্বস্ত হয়ে নিহত ভাগ্যাহত যাত্রীদের একজন।
বৈশাখী টিভির প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলাম বলেন, ‘নেপালে বাংলাদেশ দূতাবাস ও বর্তমানে নেপাল সফররত বৈশাখী টিভির একটি প্রতিনিধি দল ফয়সালের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।
বৈশাখী টেলিভিশন পরিবার ফয়সালের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে।
সোমবার ইউএস-বাংলা এয়ার লাইনের একটি বিমান ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার সময় বিধ্বস্ত হয় এবং বিমানটিতে আগুন ধরে যায়। এত প্রায় ৫০ জন যাত্রী নিহত হয়েছে।