ঢাকা, সেপ্টেম্বর ২৫, ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, স্থানীয় সময়: ০৯:৩৭:৪৮

এ পাতার অন্যান্য সংবাদ

জাতীয় সংসদ নির্বাচন : হাসিনা সরকারের ওপর আস্থা রাখছে ভারত ও যুক্তরাষ্ট্র খুলনায় মন্দির থেকে প্রতিমার স্বর্ণালংকার চুরি জাতিসংঘ অধিবেশনকালে দুটি পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী সরকারি বাসবভনে বন্দী ছিলাম, মিডিয়াকে বলা হয়েছে আমি অসুস্থ: সিনহা বাংলাদেশের সামনে ২৫৬ রানের চ্যালেঞ্জ রোহিঙ্গাদের বাংলাদেশে দীর্ঘ অবস্থানের কোন সুযোগ নেই : প্রধানমন্ত্রী সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত নারীর সুরক্ষায় প্রস্তাবিত আইনটি পাস হওয়া জরুরি : ডেপুটি স্পিকার পবিত্র আশুরা আগামীকাল জাতিসংঘ অধিবেশনে যোগদিতে প্রধানমন্ত্রীর লন্ডনের উদ্দেশ্যে কাল ঢাকা ত্যাগ

নেপালে বিমান দুর্ঘটনায় বৈশাখী টিভির সাংবাদিকের মৃত্যু

দেশের খবর | ৩০ ফাল্গুন ১৪২৪ | Wednesday, March 14, 2018

ঢাকা: বেসরকারি টেলিভিশন চ্যানেল বৈশাখী টিভির স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সাল নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার বিমান দুর্ঘটনায় মারা গেছেন।
ফয়সাল আহমেদ বৈশাখীর হয়ে প্রধানমন্ত্রীর বিটের খবর কভার করতেন। সোমবার বিকালে নেপালের কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার বিমান বিধ্বস্ত হয়ে নিহত ভাগ্যাহত যাত্রীদের একজন।
বৈশাখী টিভির প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলাম বলেন, ‘নেপালে বাংলাদেশ দূতাবাস ও বর্তমানে নেপাল সফররত বৈশাখী টিভির একটি প্রতিনিধি দল ফয়সালের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।
বৈশাখী টেলিভিশন পরিবার ফয়সালের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে।
সোমবার ইউএস-বাংলা এয়ার লাইনের একটি বিমান ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার সময় বিধ্বস্ত হয় এবং বিমানটিতে আগুন ধরে যায়। এত প্রায় ৫০ জন যাত্রী নিহত হয়েছে।