ঢাকা, মার্চ ২৪, ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, স্থানীয় সময়: ১১:২২:১২

এ পাতার অন্যান্য সংবাদ

বাঘাইছড়িতে নিহতদের পরিবার ‘পুরো পেনশন’ পাবে বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে ভারতের হাইকমিশনারের সাক্ষাৎ ৩৭তম বিসিএসে ১,২২১ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগের সুপারিশ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারী সফল বাসচাপায় নিহত আবরারের পরিবারকে ১০ লাখ টাকা দিতে হাইকোর্টের নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলন ২৮ মার্চ পর্যন্ত স্থগিত গৌর পূর্ণিমা উপলক্ষে না,গঞ্জ ইস্কনের বর্ণাঢ্য শোভাযাত্রা:হিন্দু ফোরাম ও হিন্দু হেরিটেজ ফাউন্ডেশনের অংশগ্রহন। দিনাজপুরে মহাশ্মশানের মন্দির ও সমাধিস্থল আবারো ভাংচুর আজ গৌর পূর্ণিমা ও দোল উৎসব : দেশজুড়ে নানা আয়োজন। ভবিষ্যতে আয়োজকদের নিরাপত্তা পরীক্ষা করেই বিদেশে বাংলাদেশ ক্রিকেট দল পাঠানো হবে: প্রধানমন্ত্রী

নেপালে বিমান দুর্ঘটনায় বৈশাখী টিভির সাংবাদিকের মৃত্যু

দেশের খবর | ৩০ ফাল্গুন ১৪২৪ | Wednesday, March 14, 2018

ঢাকা: বেসরকারি টেলিভিশন চ্যানেল বৈশাখী টিভির স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সাল নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার বিমান দুর্ঘটনায় মারা গেছেন।
ফয়সাল আহমেদ বৈশাখীর হয়ে প্রধানমন্ত্রীর বিটের খবর কভার করতেন। সোমবার বিকালে নেপালের কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার বিমান বিধ্বস্ত হয়ে নিহত ভাগ্যাহত যাত্রীদের একজন।
বৈশাখী টিভির প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলাম বলেন, ‘নেপালে বাংলাদেশ দূতাবাস ও বর্তমানে নেপাল সফররত বৈশাখী টিভির একটি প্রতিনিধি দল ফয়সালের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।
বৈশাখী টেলিভিশন পরিবার ফয়সালের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে।
সোমবার ইউএস-বাংলা এয়ার লাইনের একটি বিমান ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার সময় বিধ্বস্ত হয় এবং বিমানটিতে আগুন ধরে যায়। এত প্রায় ৫০ জন যাত্রী নিহত হয়েছে।