ঢাকা, জুন ২০, ২০১৮, ৫ আষাঢ় ১৪২৫, স্থানীয় সময়: ০১:৪১:০০

এ পাতার অন্যান্য সংবাদ

সামনে মহাবিপদ হবে, সংসদে কাজী ফিরোজ সংসদ অধিবেশন মুলতবি প্রস্তাবিত বাজেটে চ্যালেঞ্জ আছে, তবে অতীতের মতো বাস্তবায়নও সম্ভব : সরকারি দল রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য স্বাক্ষাৎ উন্নয়ন প্রকল্পের কাজ চলতি মাসের মধ্যে সম্পন্ন করার নির্দেশ আগামী নির্বাচনে বিএনপি অংশ না নিলে এটা হবে তাদের রাজনৈতিক আত্মহত্যা : তোফায়েল আহমেদ পবিত্র ঈদুল ফিতরের তারিখ নির্ধারণে শুক্রবার জাতীয় চাঁদ দেখা কমিটির সভা সমৃদ্ধ দেশে পরিণত করার পথকে আরো এগিয়ে নেয়ার বাজেট : সরকারি দল প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে দুবাই পৌঁছেছেন বিএনপি চাইলে খালেদা জিয়াকে সিএমএইচ নেওয়ার ব্যবস্থা করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

নেপালে বিমান দুর্ঘটনায় বৈশাখী টিভির সাংবাদিকের মৃত্যু

দেশের খবর | ৩০ ফাল্গুন ১৪২৪ | Wednesday, March 14, 2018

ঢাকা: বেসরকারি টেলিভিশন চ্যানেল বৈশাখী টিভির স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সাল নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার বিমান দুর্ঘটনায় মারা গেছেন।
ফয়সাল আহমেদ বৈশাখীর হয়ে প্রধানমন্ত্রীর বিটের খবর কভার করতেন। সোমবার বিকালে নেপালের কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার বিমান বিধ্বস্ত হয়ে নিহত ভাগ্যাহত যাত্রীদের একজন।
বৈশাখী টিভির প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলাম বলেন, ‘নেপালে বাংলাদেশ দূতাবাস ও বর্তমানে নেপাল সফররত বৈশাখী টিভির একটি প্রতিনিধি দল ফয়সালের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।
বৈশাখী টেলিভিশন পরিবার ফয়সালের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে।
সোমবার ইউএস-বাংলা এয়ার লাইনের একটি বিমান ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার সময় বিধ্বস্ত হয় এবং বিমানটিতে আগুন ধরে যায়। এত প্রায় ৫০ জন যাত্রী নিহত হয়েছে।