ঢাকা, জুন ১৯, ২০১৮, ৫ আষাঢ় ১৪২৫, স্থানীয় সময়: ১৬:১৪:২৫

এ পাতার অন্যান্য সংবাদ

উন্নয়ন প্রকল্পের কাজ চলতি মাসের মধ্যে সম্পন্ন করার নির্দেশ আগামী নির্বাচনে বিএনপি অংশ না নিলে এটা হবে তাদের রাজনৈতিক আত্মহত্যা : তোফায়েল আহমেদ পবিত্র ঈদুল ফিতরের তারিখ নির্ধারণে শুক্রবার জাতীয় চাঁদ দেখা কমিটির সভা সমৃদ্ধ দেশে পরিণত করার পথকে আরো এগিয়ে নেয়ার বাজেট : সরকারি দল প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে দুবাই পৌঁছেছেন বিএনপি চাইলে খালেদা জিয়াকে সিএমএইচ নেওয়ার ব্যবস্থা করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী বিমানবাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের দায়িত্বভার গ্রহণ সিরাজদিখানে প্রতিমা ভাঙচুর ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দুু পল্লীর বাড়িঘরে হামলা খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করার কোন সুযোগ নাই : নাসিম

নেপালে বাংলাদেশি বিমান বিধ্বস্ত : স্বপ্ন পূরণের আগেই ঝরল ১৩ তরুণ প্রাণ!

দেশের খবর, প্রধান সংবাদ | ২৯ ফাল্গুন ১৪২৪ | Tuesday, March 13, 2018

স্বপ্ন পূরণের আগেই ঝরল ১৩ তরুণ প্রাণ!

নেপালে বিধ্বস্ত হওয়া ইউএস বাংলা বিমানে ১৩ মেডিক্যাল শিক্ষার্থী ছিলেন যারা সকলেই সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের। এরা সকলেই মারা গেছেন। কলেজটির অধ্যক্ষ অধ্যাপক ডা. আবেদ হোসেন একথা জানিয়েছেন। তারা সবাই নেপালি বংশোদ্ভূত।

সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ১৯তম ব্যাচের এই শিক্ষার্থীরা ফাইনাল পরীক্ষা দিয়ে ছুটিতে নিজেদের দেশে যাচ্ছিলেন।

অধ্যক্ষ অধ্যাপক ডা. আবেদ হোসেন জানান, বিধ্বস্ত হওয়া বিমানে তার কলেজের ১৩ শিক্ষার্থী ছিলেন। তারা সবাই নিহত হয়েছেন। তারা হলেন, সঞ্জয় পৌডেল, সঞ্জয়া মহারজন, নেগা মহারজন, অঞ্জলি শ্রেষ্ঠ, পূর্ণিমা লোহানি, শ্রেতা থাপা, মিলি মহারজন, শর্মা শ্রেষ্ঠ, আলজিরা বারাল, চুরু বারাল, শামিরা বেনজারখার, আশ্রা শখিয়া ও প্রিঞ্চি ধনি।

অধ্যক্ষ জানান, চূড়ান্ত বর্ষের পরীক্ষা শেষে ফলাফল প্রকাশের জন্য দুই মাসের মতো সময় লাগে। এই সময়ে সকলেই নিজেদের বাড়িতে চলে যায়। নেপালের শিক্ষার্থীরাও তাদের দেশে যাচ্ছিলেন।

ডাক্তার হওয়ার স্বপ্ন নিয়ে তারা নেপাল থেকে এই দেশে এসেছিলেন। আর স্বপ্ন পূরণের ঠিক কাছাকাছি গিয়েও অধরা রয়ে গেল। অকালেই ঝরে গেলো তাজা তরুণ প্রাণ!

সূত্র: ইন্টারনেট