ঢাকা, এপ্রিল ১৯, ২০১৮, ৬ বৈশাখ ১৪২৫, স্থানীয় সময়: ১৯:২২:৩৬

এ পাতার অন্যান্য সংবাদ

কচুয়ায় বল্লব দাসের বসতবাড়ি উচ্ছেদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ : পরিদর্শনে বাংলাদেশ মাইনরিটি ওয়াচ প্রধানমন্ত্রীর সাহসী ঘোষণায় লন্ডন ষড়যন্ত্রে ব্যর্থ হয়ে বিএনপি এখন হতাশ : ওবায়দুল কাদের পরিচ্ছন্নতায় নতুন রেকর্ড গড়েছে ঢাকা : এখন স্বীকৃতির অপেক্ষা বাংলা নববর্ষ বাঙালি সংস্কৃতির প্রাণের উৎস : স্পিকার রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশকে সহযোগিতা দেবে তাজিকিস্তান আগামী নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে : এরশাদ যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী আগামীকাল সৌদি আরব ও যুক্তরাজ্যের উদ্দেশে যাত্রা করবেন সোনার মানুষ হওয়ার দৃঢ় প্রত্যয়ে বাংলা নববর্ষ বরণ কোন অশুভ শক্তি যেন আর ক্ষমতায় আসতে না পারে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নেপালে বাংলাদেশি বিমান বিধ্বস্ত : স্বপ্ন পূরণের আগেই ঝরল ১৩ তরুণ প্রাণ!

দেশের খবর, প্রধান সংবাদ | ২৯ ফাল্গুন ১৪২৪ | Tuesday, March 13, 2018

স্বপ্ন পূরণের আগেই ঝরল ১৩ তরুণ প্রাণ!

নেপালে বিধ্বস্ত হওয়া ইউএস বাংলা বিমানে ১৩ মেডিক্যাল শিক্ষার্থী ছিলেন যারা সকলেই সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের। এরা সকলেই মারা গেছেন। কলেজটির অধ্যক্ষ অধ্যাপক ডা. আবেদ হোসেন একথা জানিয়েছেন। তারা সবাই নেপালি বংশোদ্ভূত।

সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ১৯তম ব্যাচের এই শিক্ষার্থীরা ফাইনাল পরীক্ষা দিয়ে ছুটিতে নিজেদের দেশে যাচ্ছিলেন।

অধ্যক্ষ অধ্যাপক ডা. আবেদ হোসেন জানান, বিধ্বস্ত হওয়া বিমানে তার কলেজের ১৩ শিক্ষার্থী ছিলেন। তারা সবাই নিহত হয়েছেন। তারা হলেন, সঞ্জয় পৌডেল, সঞ্জয়া মহারজন, নেগা মহারজন, অঞ্জলি শ্রেষ্ঠ, পূর্ণিমা লোহানি, শ্রেতা থাপা, মিলি মহারজন, শর্মা শ্রেষ্ঠ, আলজিরা বারাল, চুরু বারাল, শামিরা বেনজারখার, আশ্রা শখিয়া ও প্রিঞ্চি ধনি।

অধ্যক্ষ জানান, চূড়ান্ত বর্ষের পরীক্ষা শেষে ফলাফল প্রকাশের জন্য দুই মাসের মতো সময় লাগে। এই সময়ে সকলেই নিজেদের বাড়িতে চলে যায়। নেপালের শিক্ষার্থীরাও তাদের দেশে যাচ্ছিলেন।

ডাক্তার হওয়ার স্বপ্ন নিয়ে তারা নেপাল থেকে এই দেশে এসেছিলেন। আর স্বপ্ন পূরণের ঠিক কাছাকাছি গিয়েও অধরা রয়ে গেল। অকালেই ঝরে গেলো তাজা তরুণ প্রাণ!

সূত্র: ইন্টারনেট