ঢাকা, অক্টোবর ১৬, ২০১৮, ৩১ আশ্বিন ১৪২৫, স্থানীয় সময়: ০৭:৩১:১৯

এ পাতার অন্যান্য সংবাদ

অপরাধীদের সাথে নিয়ে ঐক্যফ্রন্টের ঘোষণা জাতির সঙ্গে ঠাট্টা-মশকরা : তথ্যমন্ত্রী বাঙালি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা আজ থেকে শুরু আমরা ষড়যন্ত্রকারীদের যথোপযুক্ত জবাব দেব : প্রধানমন্ত্রী ‘পদ্মাসেতু রেল সংযোগ প্রকল্পের’ উদ্বোধন প্রধানমন্ত্রীর ড. কামাল খুনীদের সাথে ঐক্য করেছেন : প্রধানমন্ত্রী পূজামণ্ডপের সামনে বোমা বিস্ফোরণ আজ দেবীবোধন। ষষ্ঠী পূজা দিয়ে দুর্গোৎসব শুরু খুঁটিনাটি যাচাই করে তফসিল ঘোষণা করবে ইসি হিন্দু হেরিটেজ ফাউন্ডেনের যুগ্ম সাঃ সস্পাদক সৌমেন সাহার বাড়িতে শ্রী শ্রী মনসা দেবীর মন্দির উদ্ধোধন : উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা। মুন্সীগঞ্জে প্লাস্টিকের কারখানায় আগুন, ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

নিহত দুই শিক্ষার্থীর পরিবারকে প্রধানমন্ত্রীর অনুদান

দেশের খবর, প্রধান সংবাদ | ১৮ শ্রাবণ ১৪২৫ | Thursday, August 2, 2018

 

রাজধানীর কুর্মিটোলায় বাসচাপায় নিহত দুই শিক্ষার্থীর পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন কুর্মিটোলায় বাসচাপায় নিহত দুই শিক্ষার্থীর পরিবারের সদস্যরা। আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে তাঁরা এ সাক্ষাৎ করেন।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিহত দুই শিক্ষার্থীর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে চান। এর পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের গাড়িতে করে দুই পরিবারের সদস্যদের নিয়ে যাওয়া হয়। শেখ হাসিনা নিহত শিক্ষার্থী দিয়া খানম মিম ও আবদুল করিম রাজীবের পরিবারের সঙ্গে কথা বলেন। তিনি প্রত্যেক পরিবারকে ২০ লাখ টাকার সঞ্চয়পত্র অনুদান হিসেবে তুলে দেন।

গত ২৯ জুলাই রাজধানীর কুর্মিটোলার বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের বাসের চাপায় দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়। এ ছাড়া আহত হয় বেশ কয়েকজন। নিহত শিক্ষার্থীরা হলো শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী দিয়া খানম মিম ও দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম রাজীব।

এ ঘটনার প্রতিবাদে রাস্তায় বিক্ষোভে ফেটে পড়ে শিক্ষার্থীরা। আজসহ টানা পাঁচ দিন সড়ক অবরোধ করে তারা। আজ তাদের ডাকে সারা দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানে মানববন্ধন কর্মসূচি শুরু হয়েছে।