ঢাকা, ফেব্রুয়ারী ১৭, ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫, স্থানীয় সময়: ১০:৩৩:৩০

এ পাতার অন্যান্য সংবাদ

ডাকসু ও হল সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা বাংলাদেশ ও ভারতের বিমান বাহিনী প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় একযোগে কাজ করতে পারে : প্রধানমন্ত্রী মন্ত্রিসভায় হজ নীতি ও হজ প্যাকেজ অনুমোদিত দুঃসময়ে নেতারা ঝুঁকি না নিলে বিএনপির ভবিষ্যৎ অন্ধকার : ওবায়দুল কাদের গণতান্ত্রিক ও সাংবিধানিক স্থিতিশীলতায় আরো অবদান রাখতে সশস্ত্র বাহিনীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আগামী ১৫, ১৬ ও ১৭ ফেব্রুয়ারি সম্মিলিতভাবে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী খাদ্যে ভেজাল বন্ধের নির্দেশ প্রধানমন্ত্রীর অমর একুশে গ্রন্থমেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী বইয়ের আবেদন কখনো ফুরাবে না : প্রধানমন্ত্রী নতুন প্রজন্মকে দেশের সঠিক ইতিহাস জানাতে হবে : প্রধানমন্ত্রী

নির্বাচনে নিশ্চিত পরাজয় বুঝেই আগাম অজুহাত খুঁজছে বিএনপি : রাশেদ খান মেনন

প্রধান সংবাদ | ২৪ অগ্রহায়ন ১৪২৫ | Saturday, December 8, 2018

ঢাকা : ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, নির্বাচনে নিশ্চিত পরাজয় বুঝেই আগাম অজুহাত খুঁজছে বিএনপি।
আজ বিকেলে রাজধানীর মতিঝিলস্থ ঢাকা জেলা ক্রীড়া সংস্থা (ডিএসএ) মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি দেবাশীষ বিশ্বাসের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্ল¬া মো. আবু কাওছারসহ সভাপতি নির্মল রঞ্জন গুহ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মুহাম্মদ আরিফুর রহমান টিটু, মতিঝিল থানা আওয়ামীলীগের সভাপতি বশিরুল আলম খান বাদল,সাধারণ সম্পাদক হাজী সাব্বির হোসেন প্রমুখ।
রাশেদ খান মেনন বলেন, “বিএনপি ভেবেছিল ড. কামাল হোসেনদের পিঠে ভর দিলেই দেশের মানুষ তাদের দুর্নীতি, চাদাবাজি, টেন্ডারবাজি, আগুন সন্ত্রাসসহ সকল নৈরাজ্যের অপরাজনীতির কথা ভুলে যাবে। কিন্তু তাদেরকে হতাশায় ডুবিয়ে দিয়ে দেশের মানুষ এখন শেখ হাসিনার উন্নয়নের কথা বলছে, নৌকার জয়ের কথা বলছে।
আর যখনি তাদের বিস্ময়ের ঘোর কাটতে শুরু করেছে তখনি তারা নির্বাচন কমিশনকে দোষারোপ করে নির্বাচন বাতিলের পাঁয়তারা চালাচ্ছে। তিনি বলেন, বিএনপির কথা শুনে মনে হচ্ছে তাদেরকে ভোটে জিতিয়ে দেয়াটা যেন এখন আওয়ামী লীগের দায় পড়ে গেছে।