ঢাকা, ফেব্রুয়ারী ১৯, ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৪, স্থানীয় সময়: ১৫:৫২:৫৪

এ পাতার অন্যান্য সংবাদ

নাশকতার মামলা এ জেড এম জাহিদসহ ২৪ জনকে গ্রেপ্তারে পরোয়ানা ধর্ম অবমাননার মামলায় আনিস আলমগীরকে গ্রেপ্তারে পরোয়ানা যুক্তরাষ্ট্রে তেষ্টায় বন্দির মৃত্যু : ৩ কারা কর্মকর্তা অভিযুক্ত টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে কলেজছাত্রী রূপাকে গণধর্ষণ ও হত্যার দায়ে চারজনের ফাঁসি কারাগারে খালেদা জিয়াকে ডিভিশন দেয়া হচ্ছে : আসাদুজ্জামান খাঁন কামাল জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের সত্যায়িত কপির জন্য দুপক্ষের আবেদন খালেদা জিয়াকে ডিভিশন দিতে আদালতের নির্দেশ স্ত্রীকে হত্যার পর শ্বশুর বাড়িতে গিয়ে সম্বন্ধীর স্ত্রীকে হত্যা! যুদ্ধাপরাধে এবার ৩১তম রায়ের অপেক্ষা মানবতাবিরোধী অপরাধ মামলা : নোয়াখালীর চার আসামীর রায় যে কোন দিন

নিম্ন আদালতের বিচার বিভাগীয় কর্মকর্তাদের তথ্য চেয়েছে সুপ্রিম কোর্ট প্রশাসন

আইন ও মানবাধিকার | ২১ কার্তিক ১৪২৪ | Sunday, November 5, 2017

ঢাকা : সারাদেশে অধস্তন আদালতে কমর্রত সকল বিচার বিভাগীয় কর্মকর্তার তথ্য চেয়েছে সুপ্রিম কোর্ট প্রশাসন।
সংশ্লিষ্ট কর্মকর্তার দপ্তর, আবাসিক টেলিফোন ও মোবাইল ফোন নম্বর, ই-মেইল অ্যাড্রেস এবং সংশ্লিষ্ট আদালতের ফ্যাক্স নম্বর এবং ই-মেইল অ্যাড্রেস নির্ধারিত ছকে জরুরী ভিত্তিতে হার্ড ও সফট কপি পাঠোতে বলা হয়েছে। হাইকোর্টের অতিরিক্ত রেজিস্ট্রার (অর্থ ও উন্নয়ন) রুহুল আমীন স্বাক্ষরিত সংশ্লিষ্টদের প্রতি এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানাতে বলা হয়েছে। বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে রয়েছে।
ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সারাদেশের জেলা জজ ও সমপর্যায়ের আদালতসমূহ, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট/চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতসহ জেলা পর্যায়ের অন্যান্য আদালতের এবং বিচার বিভাগ সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে সুপ্রিমকোর্টের জরুরী যোগাযোগের প্রয়োজনে উক্ত আদালতসহ অধস্তন অন্যান্য আদালতে কর্মরত সকল বিচার বিভাগীয় কর্মকর্তাদের দপ্তর/আবাসিক টেলিফোন ও মোবাইল ফোন নম্বর, ই-মেইল অ্যাড্রেস এবং সংশ্লিষ্ট আদালতের ফ্যাক্স নম্বর এবং ই-মেইল অ্যাড্রেস সংক্রান্ত হালনাগাদ তথ্য/তালিকা সম্বলিত টেলিফোন নির্দেশিকা প্রস্তুত করা প্রয়োজন।