ঢাকা, ডিসেম্বর ১৩, ২০১৮, ২৯ অগ্রহায়ন ১৪২৫, স্থানীয় সময়: ০৮:৫৮:০৬

এ পাতার অন্যান্য সংবাদ

জাতিসংঘে হামাসের বিরুদ্ধে মার্কিন নিন্দা প্রস্তাব নাকচ রাজস্থান ও তেলেঙ্গানায় বিধানসভার ভোটগ্রহণ:রাজস্থানে ৭২.৭০ শতাংশ এবং তেলেঙ্গানায় প্রায় ৬৭ শতাংশ ভোট পড়েছে ড্রোন হামলায় হেলমান্দের তালেবান কমান্ডার নিহত জ্বালানি কর বাড়ানো থেকে পিছু হটছে ফ্রান্স ওয়াশিংটনে প্রয়াত প্রেসিডেন্ট বুশের প্রতি শ্রদ্ধা জানালেন ট্রাম্প মার্কিন কংগ্রেসে জামায়াতে ইসলামীর বিরুদ্ধে বিল পেশ ট্রাম্পের কাছে ইউক্রেন পরিস্থিতি তুলে ধরলেন পুতিন বাণিজ্য যুদ্ধ বন্ধে সম্মত যুক্তরাষ্ট্র ও চীন কলকাতার মেয়র হলেন ফিরহাদ হাকিম মোহাম্মদ বিন সালমানের সমালোচনা সহ্য করবে না সৌদি আরব

নিউইয়র্কে গাড়ি দুর্ঘটনায় নিহত ২০

| ২৩ আশ্বিন ১৪২৫ | Monday, October 8, 2018

নিউইয়র্ক : মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একটি লিমোজিন গাড়ি দুর্ঘটনায় ২০ জন নিহত হয়েছে। রোববার তদন্তকারীরা একথা জানিয়েছে। খবর এএফপি’র।
এক সংবাদ সম্মেলনে পুলিশের ডেপুটি সুপারিনটেন্ডেন ক্রিসটোফার ফিওরি বলেন, শনিবার বিকেলে নিউইয়র্কে এই দুর্ঘটনায় দুইজন পথচারী ও লিমো গাড়ির ১৮ জন নিহত হয়েছে।
‘ আমি চিৎকার শুনেছি।’ বলেন বিল ওয়াটারসন। যিনি একজন প্রত্যক্ষদর্শী। তার বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, গাড়িটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে এই দুর্ঘটনাটি ঘটে। যদিও পুলিশ বিষয়টি নিশ্চিত করেনি।