ঢাকা, ফেব্রুয়ারী ১৭, ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫, স্থানীয় সময়: ০৯:৫৪:১১

এ পাতার অন্যান্য সংবাদ

না,গঞ্জের বন্দরে সরস্বতী প্রতীমা ভাংচুর:ঘটনাস্থল পরিদর্শনে বাংলাদেশ মাইনরিটি ওয়াচ ও হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন। সংরক্ষিত নারী আসনে ৪৯ জনের মনোনয়ন জমা স্কুল-কলেজের শিক্ষকরা না, কোচিং করাতে পারবেন ফ্রিল্যান্সাররা সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ রোহিঙ্গাদের স্বাস্থ্য ও খাদ্য সহায়তা দেয়া বাংলাদেশের জন্য বিশাল চ্যালেঞ্জ : প্রমীলা প্যাটেন টানা তৃতীয়বার সংসদ উপনেতা হলেন সৈয়দা সাজেদা চৌধুরী ডাকসু ও হল সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা আগামী ২৪ ফেব্রুয়ারি কর্ণফুলী ট্যানেলের খনন কাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী : সেতুমন্ত্রী বাংলাদেশ ও ভারতের বিমান বাহিনী প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় একযোগে কাজ করতে পারে : প্রধানমন্ত্রী মন্ত্রিসভায় হজ নীতি ও হজ প্যাকেজ অনুমোদিত

নারী ভোটারদের জন্য নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে ইসি প্রতিশ্রুতিবদ্ধ : কমিশনার কবিতা খানম

দেশের খবর, প্রধান সংবাদ | ২০ অগ্রহায়ন ১৪২৫ | Tuesday, December 4, 2018

রাজশাহী : নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, আসন্ন একদশ জাতীয় সংসদ নির্বাচনে নারী ভোটারদের জন্য একটি নিরাপদ পরিবেশ সৃষ্টির ব্যাপারে নির্বাচন কমিশন (ইসি) প্রতিশ্রুতিবদ্ধ।
রাজশাহীতে দুই দিনব্যাপী কর্মশালা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
জাতিসংঘ উন্নয়ন কর্মসূচি (ইউএনডিপি) নগরীর নানকিং দরবার হলে এ কর্মশালার আয়োজন করে।
কমিশনার কবিতা খানম বলেন, দেশের মোট ভোটারের অর্ধেক নারী। নারী ভোটাররা যাতে নির্বিঘেœ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সে লক্ষ্যে নির্বাচনের সময় নিরাপদ পরিবেশ সৃষ্টির ব্যাপারে কমিশন প্রতিশ্রুতিবদ্ধ।
এক প্রশ্নের জবাবে তিনি সাংবাদিকদের বলেন, মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীদের দ্রুত ‘সার্টিফাইড কপি’ প্রদানের জন্য রিটার্নিং অফিসারদের নির্দেশনা দেয়া হয়েছে।