ঢাকা, ডিসেম্বর ১৬, ২০১৮, ২ পৌষ ১৪২৫, স্থানীয় সময়: ১৪:৩১:০৯

এ পাতার অন্যান্য সংবাদ

বাংলাদশ মাইনরিটি ওয়াচের উদ্যোগে আন্তর্জাতিক মানবাধিকার দিবস-২০১৮ পালিত। মনোনয়ন বাতিলের বিরুদ্ধে খালেদা জিয়ার আপিল ইসিতে খারিজ বিএনপি নির্বাচন বানচালের চেষ্টা করছে : আওয়ামী লীগ স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সজাগ থাকতে সেনা কর্মকর্তাদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান মনোনয়ন না পাওয়া দলের প্রার্থীদের মহাজোট প্রার্থীর পক্ষে প্রার্থিতা প্রত্যাহারের অনুরোধ শেখ হাসিনার নির্বাচন কমিশন নিরপেক্ষতা অবলম্বন করছেন : ইনু রংপুর ৩ এ এরশাদের বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ : জাপাকে ছাড় দিচ্ছেন না ৯ প্রার্থী ভিকারুননিসা স্কুলের নতুন অধ্যক্ষ হাসিনা বেগম বাদ পড়লেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও ড. শামসুল মিথ্যা তথ্যে রাজস্ব ফাঁকি সম্পদশালীদের ব্যাংকে কোটিপতি ৭০০০০ আয়করে ১২০০০

নারী ভোটারদের জন্য নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে ইসি প্রতিশ্রুতিবদ্ধ : কমিশনার কবিতা খানম

দেশের খবর, প্রধান সংবাদ | ২০ অগ্রহায়ন ১৪২৫ | Tuesday, December 4, 2018

রাজশাহী : নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, আসন্ন একদশ জাতীয় সংসদ নির্বাচনে নারী ভোটারদের জন্য একটি নিরাপদ পরিবেশ সৃষ্টির ব্যাপারে নির্বাচন কমিশন (ইসি) প্রতিশ্রুতিবদ্ধ।
রাজশাহীতে দুই দিনব্যাপী কর্মশালা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
জাতিসংঘ উন্নয়ন কর্মসূচি (ইউএনডিপি) নগরীর নানকিং দরবার হলে এ কর্মশালার আয়োজন করে।
কমিশনার কবিতা খানম বলেন, দেশের মোট ভোটারের অর্ধেক নারী। নারী ভোটাররা যাতে নির্বিঘেœ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সে লক্ষ্যে নির্বাচনের সময় নিরাপদ পরিবেশ সৃষ্টির ব্যাপারে কমিশন প্রতিশ্রুতিবদ্ধ।
এক প্রশ্নের জবাবে তিনি সাংবাদিকদের বলেন, মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীদের দ্রুত ‘সার্টিফাইড কপি’ প্রদানের জন্য রিটার্নিং অফিসারদের নির্দেশনা দেয়া হয়েছে।