ঢাকা, এপ্রিল ২৩, ২০১৮, ১০ বৈশাখ ১৪২৫, স্থানীয় সময়: ১৭:৫১:০৬

এ পাতার অন্যান্য সংবাদ

দুদকের মামলার প্রত্যেক আসামিকে আইনের আওতায় আনতে হবে : ইকবাল মাহমুদ পয়লা বৈশাখে এফডিসিতে শোকের ছায়া কাশ্মীরে শিশু আসিফাকে ধর্ষণ-হত্যা, কবর দিতেও বাধা কোটা সম্পূর্ণ বাতিল, হাইকোর্ট বিভাগে রিট এবং বাংলাদেশের সংবিধান- বিবেক চন্দ্র, এ্যডভোকেট, ঢাকা জজ কোর্ট একুশ আগস্ট গ্রেনেড হামলা মামলায় আসামীপক্ষে যুক্তিতর্ক পেশ অব্যাহত শিক্ষা ক্ষেত্রে কোনক্রমেই দুর্নীতি সহ্য করা হবে না : দুদক চেয়ারম্যান ‘স্বেচ্ছা রক্তদাতারা ৩৫ শতাংশ নিরাপদ রক্তের চাহিদা মেটান’ নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় চার জন নিহত লিভ মঞ্জুর : খালেদা জিয়ার জামিন স্থগিত দুদকে হাজির হতে সময় চেয়েছেন এ কে আজাদ

দুদকে হাজির হতে সময় চেয়েছেন এ কে আজাদ

আইন ও মানবাধিকার | ২৩ চৈত্র ১৪২৪ | Friday, April 6, 2018

দুদকে হাজির হতে সময় চেয়েছেন এ কে আজাদ

 অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদকে মঙ্গলবার তলব করেছিল দুর্নীতি দমন কমিশন (দুদক)। তবে উপস্থিত না হয়ে হাজিরার জন্য চিঠির মাধ্যমে সময়ের আবেদন করেছেন তিনি। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য এ তথ্য জানিয়েছেন।
অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদকে গত ২১ মার্চ দুদকের পরিচালক মীর জয়নুল আবেদিন শিবলীর সই করা চিঠিতে মঙ্গলবার দুদক কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিল।
গত ২০ মার্চ অনুমোদিত নকশা ছাড়া নির্মাণের অভিযোগে এ কে আজাদের গুলশানের বাড়ির সামনের কিছু অংশ ভেঙে ফেলে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। রাজউকের পরিচালক অলিউর রহমানের নেতৃত্বে গুলশানের ৮৬ নম্বর সড়কের ১ নম্বর বাড়িতে এ অভিযান চালানো হয়। হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ দৈনিক সমকাল এবং বেসরকারি টিভি চ্যানেল ২৪-এর মালিক।