ঢাকা, ডিসেম্বর ১০, ২০১৮, ২৬ অগ্রহায়ন ১৪২৫, স্থানীয় সময়: ০৬:৫৩:৫৮

এ পাতার অন্যান্য সংবাদ

জাতিসংঘে হামাসের বিরুদ্ধে মার্কিন নিন্দা প্রস্তাব নাকচ রাজস্থান ও তেলেঙ্গানায় বিধানসভার ভোটগ্রহণ:রাজস্থানে ৭২.৭০ শতাংশ এবং তেলেঙ্গানায় প্রায় ৬৭ শতাংশ ভোট পড়েছে ড্রোন হামলায় হেলমান্দের তালেবান কমান্ডার নিহত জ্বালানি কর বাড়ানো থেকে পিছু হটছে ফ্রান্স ওয়াশিংটনে প্রয়াত প্রেসিডেন্ট বুশের প্রতি শ্রদ্ধা জানালেন ট্রাম্প মার্কিন কংগ্রেসে জামায়াতে ইসলামীর বিরুদ্ধে বিল পেশ ট্রাম্পের কাছে ইউক্রেন পরিস্থিতি তুলে ধরলেন পুতিন বাণিজ্য যুদ্ধ বন্ধে সম্মত যুক্তরাষ্ট্র ও চীন কলকাতার মেয়র হলেন ফিরহাদ হাকিম মোহাম্মদ বিন সালমানের সমালোচনা সহ্য করবে না সৌদি আরব

দুই দিনের সফরে চীনে গেলেন ভারতের প্রধানমন্ত্রী মোদি

| ২৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | Saturday, June 9, 2018

নয়াদিল্লী, ৯ জুন, ২০১৮ (বাসস ডেস্ক): ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সাংহাই কো-অপারেশন অর্গানাইজেশন (এসসিও) সম্মেলনে যোগ দিতে দুই দিনের সফরে আজ সকালে চীনে গেছেন।
চীনের কিংডাও শহরে দুই দিন ব্যাপী সম্মেলন আজ শুরু হচ্ছে।
ভারতীয় পররাষ্ট্রমন্ত্রনালয় এক টুইট বার্তায় এ তথ্য জানিয়েছে।
খবর সিনহুয়া’র।
টুইট বার্তায় বলা হয়, “প্রধানমন্ত্রী মোদি আজ সকালে দুই দিন ব্যাপী এসসিও’র কাউন্সিল অব হেড অব স্টেট এর বার্ষিক সম্মেলনে যোগ দিতে কিংডাওতে গেছেন। কাউন্সিলের পূর্ণ সদস্য হিসেবে সম্মেলনে ভারতের এবারই প্রথম অংশগ্রহণ।”
রওনা দেবার প্রাক্কালে মোদি তার টুইট বার্তায় বলেন,“ আমি আগামী ৯-১০ জুন, চীনের কিংডাওতে এসসিও বার্ষিক সম্মেলনে অংশগ্রহন করবো। এটাই সম্মেলনে ভারতের সদস্য হিসাবে প্রথম অংশগ্রহণ। সম্মেলনে সদস্য রাষ্ট্রের সাথে আলোচনা ও নেতাদের সাথে মতবিনিময় করা হবে।”