ঢাকা, এপ্রিল ১৯, ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬, স্থানীয় সময়: ০২:৩১:২৬

এ পাতার অন্যান্য সংবাদ

দক্ষ জনবল নেই, ৪২ হাজার ট্যাব কিনল ইসি! মেট্রোরেলের দেয়ালে বাসের ধাক্কা, বৃদ্ধা নিহত বঙ্গবন্ধুর ওপর নির্মিত নাটক, প্রতিযোগিতার জন্য ট্রাস্টের অনুমতির প্রয়োজন নেই ২১ এপ্রিল দিবাগত রাতে সারাদেশে পবিত্র লাইলাতুল বরাত প্রধানমন্ত্রীর ৫ দফা প্রস্তাবনা বাস্তবায়নের মাধ্যমে রোহিঙ্গাদের শান্তিপূর্ণ প্রত্যাবাসন সম্ভব : স্পিকার বিশ্ব স্বাস্থ্য দিবস আজ পুরান ঢাকার ভবন ভেঙে ফ্ল্যাট করে দেয়া হবে : গণপূর্তমন্ত্রী হিন্দু কল্যাণ ট্রাস্টের মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ অগ্নিকান্ড রোধে প্রধানমন্ত্রীর ১৫টি নির্দেশনা মন্ত্রিসভায় গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ আইনের খসড়া অনুমোদন

ঢালিউড অ্যাওয়ার্ডে এক মঞ্চে ফারুক ও সূর্বণা মুস্তাফা

দেশের খবর, স্বাস্থ্য ও বিনোদন | ১৩ চৈত্র ১৪২৫ | Wednesday, March 27, 2019

ঢালিউড অ্যাওয়ার্ডে এক মঞ্চে ফারুক ও সূর্বণা মুস্তাফা

ফারুক ও সূর্বণা মুস্তাফা। ছবি: সংগৃহীত

প্রায় দেড়যুগ ধরে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে ঢালিউড অ্যাওয়ার্ড। নিউইয়র্কে শো-টাইম মিউজিক আয়োজিত ঢালিউড অ্যাওয়ার্ডের ১৮তম আসর বসবে আগামী ৭ এপ্রিল। এবারের আয়োজনে একাধিক চমক নিয়ে আসছেন শো-টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম। নিউয়র্কের জ্যামাইকার এমাজুরা হলে অনুষ্ঠিত হবে প্রবাসী বাংলাদেশি কমিউনিটির সবচেয়ে জনপ্রিয় এই আসরটি। সর্বশেষ সানি লিওনের একটি বিশেষ পারফর্মেন্সের ঘোষণা দিয়ে চমক লাগিয়ে দেন। মাত্র একদিনেই পুরো ইভেন্টের সব ধরনের টিকেট শেষ হয়ে যায়।

 

এছাড়াও এবারের আয়োজনের অন্যতম আকর্ষণ হিসেবে থাকছেন দুই বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তি ও সংসদ সদস্য। যার একজন চিত্রনায়ক ফারুক। অন্যজন সূবর্ণা মুস্তাফা। এবারের ঢালিউড অ্যাওয়ার্ডে এই দুই বরেণ্য তারকাকে বিশেষ সম্মাননা দেওয়া হবে।