ঢাকা, ডিসেম্বর ১৭, ২০১৭, ৩ পৌষ ১৪২৪, স্থানীয় সময়: ১৬:০৪:৩৮

এ পাতার অন্যান্য সংবাদ

এমপি হ্যাপি বড়ালের মেয়ে অদিতি বড়ালকে ছুরিকাঘাত। তুরাগ নদ দখল করে থাকা ৩০ প্রতিষ্ঠান উচ্ছেদের নির্দেশ ২১ আগস্ট গ্রেনেড হামলা : প্রকৃত অপরাধীদের আড়াল করতেই নিরীহ জজ মিয়াকে দিয়ে মিথ্যা স্বীকারোক্তি দেয়ানো হয় : রাষ্ট্রপক্ষ ইকুইভ্যালেন্সি সার্টিফিকেটের আবেদন ফরম ও নিয়মাবলী বিচারকদের আচরণ বিধি প্রকাশ চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শ্রমিক লীগ নেতা গ্রেপ্তার ৬৭ শতাংশ সেবাগ্রহীতাকে ঘুষ দিতে হয় : ইফতেখারুজ্জামান ‘আপনার সময় ঘনিয়ে এসেছে’, অ্যাটর্নি জেনারেলকে হুমকি আদালতে হাজিরা দিয়ে দুই মামলায় জামিন পেলেন খালেদা জিয়া কোচিংবাজ শিক্ষকরা দুদকের জালে

ট্রাফিক আইন মানলে লাল গোলাপের শুভেচ্ছা

আইন ও মানবাধিকার | ৪ কার্তিক ১৪২৪ | Thursday, October 19, 2017

gopalgonj-nws

ট্রাফিক আইন মানলে পুরষ্কার, না মানলে শাস্তি। গোপালগঞ্জ হাইওয়ে জেলা পুলিশের এমন উদ্যোগকে সবাই স্বাগত জানিয়েছেন।

আজ বৃহস্পতিবার (১৯ অক্টোর) সকাল থেকে গোপালগঞ্জ পুলিশ লাইনের সমানের সড়কে এমন দৃশ্য দেখা যায়।

সরেজমিনে দেখা যায়, মোটরসাইকেল চালকদের ট্রাফিক আইন মানতে ও উৎসাহিত করতে হেলমেট পরা চালকদের লাল গোলাপের শুভেচ্ছা জানাচ্ছে পুলিশ। আর হেলমেট ব্যবহার না করা যাত্রীদের মোটরসাইকেল আটকে কৌশলে হেলমেট কিনতে বাধ্য করছে। হেলমেট কেনার পর তাদেরও লাল গোলাপের শুভেচ্ছা দেওয়া হচ্ছে।

এ কার্যক্রম পরিচালনা করেন- সহকারী পুলিশ সুপার এসএম আশিকুর রহমান, এসএম জামিল আহমেদ, ট্রাফিক ইন্সপেক্টর মো. আমিনুর রহমান, মো. মোকলেচুর রহমান প্রমুখ।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান গণমাধ্যমকে বলেন, সড়ক দুর্ঘটনায় মৃত্যু ঝুঁকি কমাতে এবং মোটরসাইকেল চালকদের হেলমেট পরতে উৎসাহিত করতে জেলা পুলিশের পক্ষ থেকে এ উদ্যোগ নেওয়া হয়েছে।