ঢাকা, জুন ২০, ২০১৮, ৫ আষাঢ় ১৪২৫, স্থানীয় সময়: ০১:৪০:২২

এ পাতার অন্যান্য সংবাদ

সামনে মহাবিপদ হবে, সংসদে কাজী ফিরোজ সংসদ অধিবেশন মুলতবি প্রস্তাবিত বাজেটে চ্যালেঞ্জ আছে, তবে অতীতের মতো বাস্তবায়নও সম্ভব : সরকারি দল রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য স্বাক্ষাৎ উন্নয়ন প্রকল্পের কাজ চলতি মাসের মধ্যে সম্পন্ন করার নির্দেশ আগামী নির্বাচনে বিএনপি অংশ না নিলে এটা হবে তাদের রাজনৈতিক আত্মহত্যা : তোফায়েল আহমেদ পবিত্র ঈদুল ফিতরের তারিখ নির্ধারণে শুক্রবার জাতীয় চাঁদ দেখা কমিটির সভা সমৃদ্ধ দেশে পরিণত করার পথকে আরো এগিয়ে নেয়ার বাজেট : সরকারি দল প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে দুবাই পৌঁছেছেন বিএনপি চাইলে খালেদা জিয়াকে সিএমএইচ নেওয়ার ব্যবস্থা করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

টিটু রায় গ্রেপ্তার : জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী

দেশের খবর | ৩০ কার্তিক ১৪২৪ | Tuesday, November 14, 2017

 

ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে রংপুরের সেই টিটু রায়কে গ্রেপ্তারের কথা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আজ মঙ্গলবার রংপুরের তারাগঞ্জ উপজেলায় হিন্দুদের ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শনে গিয়ে তিনি এ কথা জানান।

গত ১০ নভেম্বর তারাগঞ্জ উপজেলায় ফেসবুকে ধর্মীয় অবমাননার অভিযোগে ডাকা সড়ক অবরোধ কর্মসূচিতে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে স্থানীয় লোকজন। এতে গুলিতে একজন নিহত এবং বেশ কয়েকজন আহত হন।

সেই সময় সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা যায়, যে যুবকের নামে ফেসবুকে স্ট্যাটাস দেওয়া হয়েছে তাঁর বাড়িসহ পাঁচটি হিন্দু বাড়িতে আগুন দেয় বিক্ষোভকারীরা। এ ছাড়া ১৪ থেকে ১৫টি বাড়ি ভাঙচুর করে তারা। পুলিশ বিক্ষোভকারীদের সরাতে গুলি, রাবার বুলেট ও টিয়ার শেল ছোড়ে। কয়েকজন গুলিবিদ্ধ হয়।

ঘটনার পরের দিন পুলিশ বাদী হয়ে দুই হাজার লোকের বিরুদ্ধে মামলা করে।