ঢাকা, এপ্রিল ১৯, ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬, স্থানীয় সময়: ০২:৩৩:৪৫

এ পাতার অন্যান্য সংবাদ

দক্ষ জনবল নেই, ৪২ হাজার ট্যাব কিনল ইসি! মেট্রোরেলের দেয়ালে বাসের ধাক্কা, বৃদ্ধা নিহত বঙ্গবন্ধুর ওপর নির্মিত নাটক, প্রতিযোগিতার জন্য ট্রাস্টের অনুমতির প্রয়োজন নেই ২১ এপ্রিল দিবাগত রাতে সারাদেশে পবিত্র লাইলাতুল বরাত প্রধানমন্ত্রীর ৫ দফা প্রস্তাবনা বাস্তবায়নের মাধ্যমে রোহিঙ্গাদের শান্তিপূর্ণ প্রত্যাবাসন সম্ভব : স্পিকার বিশ্ব স্বাস্থ্য দিবস আজ পুরান ঢাকার ভবন ভেঙে ফ্ল্যাট করে দেয়া হবে : গণপূর্তমন্ত্রী হিন্দু কল্যাণ ট্রাস্টের মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ অগ্নিকান্ড রোধে প্রধানমন্ত্রীর ১৫টি নির্দেশনা মন্ত্রিসভায় গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ আইনের খসড়া অনুমোদন

গোয়েন্দা নজরদারিতে নায়িকা শিমলা

দেশের খবর | ১০ চৈত্র ১৪২৫ | Sunday, March 24, 2019

 

পলাশের সঙ্গে চিত্রনায়িকা শিমলা। পুরোনো ছবি : সংগৃহীত

চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইয়ের চেষ্টাকারী নিহত পলাশের সাবেক স্ত্রী চিত্রনায়িকা শিমলাকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া।

রাজেশ বড়ুয়া বলেন, ‘দুই-একদিনের মধ্যে পলাশের সাবেক স্ত্রী চিত্রনায়িকা শিমলাকেও জিজ্ঞাসাবাদ করা হবে। তাকে গোয়েন্দা নজরদারিতে রাখা হয়েছে।’ বার্তা সংস্থা ইউএনবি এ তথ্য জানিয়েছে।

এর আগে শনিবার দিবাগত রাতে মামলার তদন্তকারী সংস্থা চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপির) কাউন্টার টেরোরিজম ইউনিটের একটি টিম নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পলাশের বাড়িতে গিয়ে তার মা-বাবা ও তাঁর স্বজনদের জিজ্ঞাসাবাদ করে।

এ বিষয়ে রাজেশ বড়ুয়া জানান, রাত ৮টার দিকে তার নেতৃত্বে একটি দল নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা এলাকায় নিহত পলাশের বাড়িতে যান। তাঁরা পলাশের বাবা পিয়ার জাহান, মা রেনু বেগম, চাচা দ্বীন ইসলাম এবং আত্মীয়স্বজন ও প্রতিবেশীসহ ১০ জনকে জিজ্ঞাসাবাদ করেছেন। এ ছাড়া পলাশের বেড়ে ওঠা, পড়াশোনা, বিয়েসহ নানা বিষয়ে দুই ঘণ্টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানান এ কর্মকর্তা।

ছিনতাইয়ের চেষ্টার শিকার বিমানের পাইলট, ফার্স্ট কর্মকর্তা ও চারজন কেবিন ক্রুকে ইতিমধ্যে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে বাংলাদেশ বিমানের বিজি-১৪৭ নম্বর ফ্লাইটটি ছিনতাইয়ের চেষ্টা করে পলাশ। পরে পাইলট বিমানটি চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করলে, যৌথ বাহিনীর অভিযানে জিম্মি ঘটনার অবসান হয়। অভিযানে তার মৃত্যু হয়।