ঢাকা, অক্টোবর ১৬, ২০১৮, ৩১ আশ্বিন ১৪২৫, স্থানীয় সময়: ০৭:৩২:৪৫

এ পাতার অন্যান্য সংবাদ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডপগুলোতে নিশ্ছিদ্র নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে : ডিএমপি কমিশনার নতুন আইনকে ঘিরে কেউ অপব্যবহার করলে কঠোর শাস্তি : স্বরাষ্ট্রমন্ত্রী মাদক চোরাচালানকারীর মৃত্যুদন্ডসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন তুরাগ নদীতে ট্রলারডুবি, নিখোঁজ ১২ তুরাগ নদীতে ট্রলারডুবি, নিখোঁজ ১২ গাঁজাসহ একই পরিবারের ছয়জন গ্রেপ্তার এস কে সিনহার অ্যাকাউন্টে টাকা, অনিয়মের প্রমাণ পেয়েছে দুদক স্বর্ণ আত্মসাতের মামলায় তিন পুলিশের ৫ বছরের কারাদণ্ড ঐক্যবদ্ধ নাগরিক আন্দোলনের নিবন্ধন বাতিল, দ্রুত প্রজ্ঞাপন জারি ডিজিটাল নিরাপত্তা আইন বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে বসতে চায় অ্যাটকো

গোপালগঞ্জে ‘ইয়াবাসহ’ ‘মাদক ব্যবসায়ী’ আটক

আইন ও মানবাধিকার | ২৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | Saturday, June 9, 2018

 

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানা এলাকায় মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটকের কথা জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে এ অভিযান চালান র‍্যাব ৮-এর মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। আটক ব্যক্তির নাম মো. জাহিদ মোল্লা (৪৭)।

র‍্যাব ৮ জানায়, আবদুল জলিল মোল্লার বাড়িতে এক ব্যক্তি মাদক বিক্রি করছে, এমন খবর পায়  র‍্যাব। ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে সেখানে অভিযান চালানো হয়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে মাদক ব্যবসায়ী জাহিদকে আটক করা হয়। তিনি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার চাওচা গ্রামের বাসিন্দা। পরে স্থানীয় লোকজনের উপস্থিতিতে তাঁর দেহ তল্লাশি করা হয় এবং ৮৪টি ইয়াবা, একটি মোবাইল ও দুটি সীমকার্ড উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে  জানা যায়, জাহিদ দীর্ঘদিন দেশের বিভিন্ন এলাকা থেকে ইয়াবার চালান সংগ্রহ করে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাসহ আশপাশের এলাকায় বিক্রি করে আসছিলেন।

মাদারীপুর র‍্যাব ৮-এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম জানান,  আটক  ব্যক্তির বিরুদ্ধে মুকসুদপুর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের প্রক্রিয়া চলছে।