ঢাকা, মে ২৭, ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫, স্থানীয় সময়: ০৩:৩৪:৩৫

এ পাতার অন্যান্য সংবাদ

পলাশবাড়ীর দুলাল ঠাকুরের বিরুদ্ধে দেব প্রতিমার প্রতি অসন্মানের অভিযোগ:বিচারের দাবীতে ফেইসবুকে তুলপার। শেখ হাসিনাকে সম্মানসূচক ডিলিট প্রদান মাদকের গডফাদাররা আ’লীগের লোক হওয়ায় অধরা : বিএনপি আজ সম্মানসূচক ডি.লিট পাচ্ছেন শেখ হাসিনা নজরুলের আদর্শে অসাম্প্রদায়িক সমাজ গঠনের আহ্বান রাষ্ট্রপতির ভারতীয় বিনিয়োগকে বাংলাদেশ স্বাগত জানায় : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর রবীন্দ্রনাথের স্মৃতিবিজড়িত ঠাকুরবাড়ি পরিদর্শন বাংলাদেশ-ভারত সম্পর্ক দৃঢ় ও অব্যাহত থাকবে : মমতা বাংলাদেশ ভবন উভয় দেশের সাংস্কৃতিক বিনিময়ের প্রতীক : মোদি জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মজয়ন্তী পালিত

গণমাধ্যম কর্মীরা সরাসরি পরামর্শ দিতে পারবে তথ্য অধিদপ্তরে : তথ্যমন্ত্রী

দেশের খবর | ৩০ ফাল্গুন ১৪২৪ | Wednesday, March 14, 2018

ঢাকা: গণমাধ্যম কর্মীদের মতামত ও পরামর্শ গ্রহণ করতে তথ্য অধিদপ্তরে একটি মতামত বাক্স স্থাপনের নির্দেশ দিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
মঙ্গলবার অপরাহ্নে ঢাকায় সচিবালয়ে তথ্য মন্ত্রণালয় সভাকক্ষে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নবনির্বাচিত কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে কাউন্সিলের অনুরোধে সভায় উপস্থিত প্রধান তথ্য অফিসার কামরুন নাহারকে এ নির্দেশ দেন তথ্যমন্ত্রী। কাউন্সিলের সভাপতি কে এম শহীদুল হক ও সাধারণ সম্পাদক সাহাদাৎ রানাসহ কার্যনির্বাহী পরিষদ সদস্যবৃন্দ সভায় অংশ নেন।
কাউন্সিলের পক্ষ থেকে তাদের ‘সহ-সম্পাদক’ পদবীটি সাংবাদিক সংজ্ঞার আওতাভুক্ত থাকা নিশ্চিত করা, রাষ্ট্রীয় অনুষ্ঠান ও বিদেশ সফরে তাদের অন্তর্ভুক্তি এবং তাদেরসহ সকল গণমাধ্যম কর্মীর অভাব-অভিযোগ রাষ্ট্রের কাছে সরাসরি পৌঁছার দাবিগুলো যথাযথ বিবেচনার আশ্বাস দেন মন্ত্রী।