ঢাকা, এপ্রিল ১৯, ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬, স্থানীয় সময়: ০২:৩৭:৪৯

এ পাতার অন্যান্য সংবাদ

দক্ষ জনবল নেই, ৪২ হাজার ট্যাব কিনল ইসি! মেট্রোরেলের দেয়ালে বাসের ধাক্কা, বৃদ্ধা নিহত বঙ্গবন্ধুর ওপর নির্মিত নাটক, প্রতিযোগিতার জন্য ট্রাস্টের অনুমতির প্রয়োজন নেই ২১ এপ্রিল দিবাগত রাতে সারাদেশে পবিত্র লাইলাতুল বরাত প্রধানমন্ত্রীর ৫ দফা প্রস্তাবনা বাস্তবায়নের মাধ্যমে রোহিঙ্গাদের শান্তিপূর্ণ প্রত্যাবাসন সম্ভব : স্পিকার বিশ্ব স্বাস্থ্য দিবস আজ পুরান ঢাকার ভবন ভেঙে ফ্ল্যাট করে দেয়া হবে : গণপূর্তমন্ত্রী হিন্দু কল্যাণ ট্রাস্টের মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ অগ্নিকান্ড রোধে প্রধানমন্ত্রীর ১৫টি নির্দেশনা মন্ত্রিসভায় গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ আইনের খসড়া অনুমোদন

খালেদা জিয়ার মামলা নিয়ে সরকারকে দোষারোপ করা একেবারেই ভিত্তিহীন : ওবায়দুল কাদের

দেশের খবর | ২৬ মাঘ ১৪২৫ | Friday, February 8, 2019

ঢাকা  : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খলোদা জিয়ার মামলা নিয়ে সরকারকে দোষারোপ করা একেবারেই ভিত্তিহীন। এই মামলায় সরকারের কোনো হস্তক্ষেপ নেই।
তিনি বলেন, ‘খালেদা জিয়ার জেলে থাকার সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই। এটা আদালতের এখতিয়ার। দন্ড দিয়েছেন আদালত, কারাগারে পাঠিয়েছেন আদালত, মুক্তি দিতে পারেন আদালত।
ওবায়দুল কাদের আজ দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।
ডাকসু নির্বাচন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা প্রধানমন্ত্রীর নির্দেশে চারজন নেতাকে দায়িত্ব দিয়েছি। তারা ক্যাম্পাসের পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন। আমরা এই নির্বাচনকে সিরিয়াসলি নিয়েছি। গণতান্ত্রিকভাবে জয়লাভ করব বলে আশা করছি।
ছাত্রলীগের প্যানেল নিয়ে তিনি বলেন ‘আমাদের প্রতিপক্ষরা যদি একটি জোট করতে চায়, এখানে আমাদের একটি জোটের কথা ভাবতে হবে। সমীকরণটা হবে মেরুকরণটা কীভাবে হচ্ছে, সেটা দেখে। ডাকসু নির্বাচন সামনে রেখে সমীকরণটা যেভাবে হবে, সেই মেরুকরণ অনুযায়ী আমরা চিন্তাভাবনা করব। আমাদের দেখতে হবে, কারা কীভাবে মেরুকরণ করছে, জোট করছে। সে অনুযায়ী প্রতিপক্ষের বিষয়টি মাথায় রেখে আমাদের চিন্তাভাবনা আছে।’
উপজেলা পরিষদ নির্বাচনের দলীয় ফরম বিক্রি ও জমাদানের বিষয়টি উল্লেখ করে কাদের বলেন, উপজেলা চেয়ারম্যান পদে ২ হাজার ৭৬টি এবং ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ হাজার ৪৮৫টি ফরম বিক্রি হয়েছে।