ঢাকা, ডিসেম্বর ১৬, ২০১৮, ২ পৌষ ১৪২৫, স্থানীয় সময়: ১৪:১০:০৯

এ পাতার অন্যান্য সংবাদ

জাতিসংঘে হামাসের বিরুদ্ধে মার্কিন নিন্দা প্রস্তাব নাকচ রাজস্থান ও তেলেঙ্গানায় বিধানসভার ভোটগ্রহণ:রাজস্থানে ৭২.৭০ শতাংশ এবং তেলেঙ্গানায় প্রায় ৬৭ শতাংশ ভোট পড়েছে ড্রোন হামলায় হেলমান্দের তালেবান কমান্ডার নিহত জ্বালানি কর বাড়ানো থেকে পিছু হটছে ফ্রান্স ওয়াশিংটনে প্রয়াত প্রেসিডেন্ট বুশের প্রতি শ্রদ্ধা জানালেন ট্রাম্প মার্কিন কংগ্রেসে জামায়াতে ইসলামীর বিরুদ্ধে বিল পেশ ট্রাম্পের কাছে ইউক্রেন পরিস্থিতি তুলে ধরলেন পুতিন বাণিজ্য যুদ্ধ বন্ধে সম্মত যুক্তরাষ্ট্র ও চীন কলকাতার মেয়র হলেন ফিরহাদ হাকিম মোহাম্মদ বিন সালমানের সমালোচনা সহ্য করবে না সৌদি আরব

ক্যালিফোর্নিয়ায় দাবানলে নিখোঁজের সংখ্যা হাজার ছাড়িয়েছে

| ৩ অগ্রহায়ন ১৪২৫ | Saturday, November 17, 2018

লস অ্যাঞ্জেলস : ক্যালিফোর্নিয়ার উত্তরাঞ্চলে মার্কিন ইতিহাসের সবচেয়ে ভয়াবহ দাবানলে নিখোঁজের সংখ্যা শুক্রবার এক হাজার ছাড়িয়ে গেছে। এদিকে উদ্ধার কর্মীরা এ দাবানলে পুড়ে যাওয়া আরো আট দেহাবশেষ উদ্ধার করেছে। কর্তৃপক্ষ একথা জানায়। খবর এএফপি’র।
বাট্টি কাউন্টি শেরিফ কোরি হোনেয়া জানান, নিখোঁজের সংখ্যা বৃহস্পতিবারের ৬৩১ থেকে বেড়ে শুক্রবার এক হাজার ১১ জনে দাঁড়িয়েছে। এক্ষেত্রে নিখোঁজের আরো খবর আসছে। এছাড়া গত ৮ নভেম্বর দাবানল ছড়িয়ে পড়ায় করা জরুরি কলগুলো পর্যালোচনা করা হচ্ছে।
খবরে বলা হয়, আরো আটটি দেহাবশেষ উদ্ধার হওয়ায় কথিত এ ক্যাম্প ফায়ারে মারা যাওয়া লোকের সংখ্যা বেড়ে ৭১ জনে দাঁড়ালো।
এদিকে ক্যালিফোর্নিয়ার দক্ষিণাঞ্চলে উলসে ফায়ার নামের আরেকটি দাবানলে আরো তিনজনের মৃত্যু হয়েছে।
হোনেয়া আরো বলেন, নিখোঁজের তালিকা খুব দ্রুত লম্বা হলেও এর অর্থ এই না যে এ তালিকায় থাকা সকলে মারা গেছে।