ঢাকা, ডিসেম্বর ১৬, ২০১৮, ২ পৌষ ১৪২৫, স্থানীয় সময়: ১৪:১১:০৪

এ পাতার অন্যান্য সংবাদ

বাংলাদশ মাইনরিটি ওয়াচের উদ্যোগে আন্তর্জাতিক মানবাধিকার দিবস-২০১৮ পালিত। মনোনয়ন বাতিলের বিরুদ্ধে খালেদা জিয়ার আপিল ইসিতে খারিজ বিএনপি নির্বাচন বানচালের চেষ্টা করছে : আওয়ামী লীগ স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সজাগ থাকতে সেনা কর্মকর্তাদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান মনোনয়ন না পাওয়া দলের প্রার্থীদের মহাজোট প্রার্থীর পক্ষে প্রার্থিতা প্রত্যাহারের অনুরোধ শেখ হাসিনার নির্বাচন কমিশন নিরপেক্ষতা অবলম্বন করছেন : ইনু রংপুর ৩ এ এরশাদের বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ : জাপাকে ছাড় দিচ্ছেন না ৯ প্রার্থী ভিকারুননিসা স্কুলের নতুন অধ্যক্ষ হাসিনা বেগম বাদ পড়লেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও ড. শামসুল মিথ্যা তথ্যে রাজস্ব ফাঁকি সম্পদশালীদের ব্যাংকে কোটিপতি ৭০০০০ আয়করে ১২০০০

কোনো দলই নিল না আশরাফুলকে

দেশের খবর, স্বাস্থ্য ও বিনোদন | ৪ অগ্রহায়ন ১৪২৫ | Sunday, November 18, 2018

ashraful

জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছিলেন মোহাম্মদ আশরাফুল কারণ সব ধরনের নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়েছেন তিনি। তাই নিজেকে নিয়ে স্বপ্ন তো দেখবেনই। কিন্তু সেই স্বপ্ন যেন গুড়ে বালি হয়ে গেল বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) না থাকায়। বিসিএলে খেললেও সেরকম ভাল রান দেখাতে পারেননি। আর টুর্নামেন্টের এবারের আসরে কোন দলই নিল না সাবেক এই অধিনায়ককে। 
আগামী ২১ নভেম্বর থেকে শুরু হচ্ছে বিসিএলের এবারের আসর। এবারই প্রথম প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। শনিবার মিরপুরে জাতীয় ক্রিকেট লিগের ৮০ জনকে নিয়ে গড়া হয়েছে ৪ দল। সেই ৮০ জনের মধ্যে নেই আশরাফুল।

বিসিএলের গত আসরে ইসলামী ব্যাংক ইস্ট জোনের হয়ে খেলেছিলেন আশরাফুল। কিন্তু এবার তাকে ছেড়ে দিয়েছে তারা। প্লেয়ার্স ড্রাফটে অন্য কোন দলও নেয়নি তাকে।

বিসিএলের চলতি আসরে কোন দলে কারা আছেন?

ওয়ালটন সেন্ট্রাল জোন
সাদমান ইসলাম, আবু হায়দার রনি, শুভাগত হোম, তাইবুর রহমান, মোশাররফ হোসেন রুবেল, মার্শাল আইয়ুব, নাজমুল হোসেন শান্ত, রবিউল হক, আব্দুল মজিদ, শহীদুল ইসলাম, জাকের আলী, আরাফাত সানী, মোসাদ্দেক হোসেন, সালাউদ্দিন শাকিল, সাইফ হাসান, শরীফউল্লাহ, ইয়াসিন আরাফাত, লিটন দাশ, জাবিদ হোসেন ও তাসকিন আহমেদ।

প্রাইম ব্যাংক সাউথ জোন
তুষার ইমরান, এনামুল হক বিজয়, শাহরিয়ার নাফিস, আল-আমিন হোসেন, কাজী নুরুল হাসান, আব্দুর রাজ্জাক, শফিউল ইসলাম, রকিবুল হাসান, কামরুল হাসান রাব্বী, আল-আমিন, নাহিদুল ইসলাম, ফজলে মাহমুদ, মেহেদী হাসান, সাজেদুল ইসলাম, মনির হোসেন, সালমান হোসেন, দেলোয়ার হোসেন, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন ও মেহেদী মারুফ।