ঢাকা, ফেব্রুয়ারী ১৭, ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫, স্থানীয় সময়: ০৯:৪৭:১২

এ পাতার অন্যান্য সংবাদ

না,গঞ্জের বন্দরে সরস্বতী প্রতীমা ভাংচুর:ঘটনাস্থল পরিদর্শনে বাংলাদেশ মাইনরিটি ওয়াচ ও হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন। সংরক্ষিত নারী আসনে ৪৯ জনের মনোনয়ন জমা স্কুল-কলেজের শিক্ষকরা না, কোচিং করাতে পারবেন ফ্রিল্যান্সাররা সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ রোহিঙ্গাদের স্বাস্থ্য ও খাদ্য সহায়তা দেয়া বাংলাদেশের জন্য বিশাল চ্যালেঞ্জ : প্রমীলা প্যাটেন টানা তৃতীয়বার সংসদ উপনেতা হলেন সৈয়দা সাজেদা চৌধুরী ডাকসু ও হল সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা আগামী ২৪ ফেব্রুয়ারি কর্ণফুলী ট্যানেলের খনন কাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী : সেতুমন্ত্রী বাংলাদেশ ও ভারতের বিমান বাহিনী প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় একযোগে কাজ করতে পারে : প্রধানমন্ত্রী মন্ত্রিসভায় হজ নীতি ও হজ প্যাকেজ অনুমোদিত

কোনো দলই নিল না আশরাফুলকে

দেশের খবর, স্বাস্থ্য ও বিনোদন | ৪ অগ্রহায়ন ১৪২৫ | Sunday, November 18, 2018

ashraful

জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছিলেন মোহাম্মদ আশরাফুল কারণ সব ধরনের নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়েছেন তিনি। তাই নিজেকে নিয়ে স্বপ্ন তো দেখবেনই। কিন্তু সেই স্বপ্ন যেন গুড়ে বালি হয়ে গেল বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) না থাকায়। বিসিএলে খেললেও সেরকম ভাল রান দেখাতে পারেননি। আর টুর্নামেন্টের এবারের আসরে কোন দলই নিল না সাবেক এই অধিনায়ককে। 
আগামী ২১ নভেম্বর থেকে শুরু হচ্ছে বিসিএলের এবারের আসর। এবারই প্রথম প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। শনিবার মিরপুরে জাতীয় ক্রিকেট লিগের ৮০ জনকে নিয়ে গড়া হয়েছে ৪ দল। সেই ৮০ জনের মধ্যে নেই আশরাফুল।

বিসিএলের গত আসরে ইসলামী ব্যাংক ইস্ট জোনের হয়ে খেলেছিলেন আশরাফুল। কিন্তু এবার তাকে ছেড়ে দিয়েছে তারা। প্লেয়ার্স ড্রাফটে অন্য কোন দলও নেয়নি তাকে।

বিসিএলের চলতি আসরে কোন দলে কারা আছেন?

ওয়ালটন সেন্ট্রাল জোন
সাদমান ইসলাম, আবু হায়দার রনি, শুভাগত হোম, তাইবুর রহমান, মোশাররফ হোসেন রুবেল, মার্শাল আইয়ুব, নাজমুল হোসেন শান্ত, রবিউল হক, আব্দুল মজিদ, শহীদুল ইসলাম, জাকের আলী, আরাফাত সানী, মোসাদ্দেক হোসেন, সালাউদ্দিন শাকিল, সাইফ হাসান, শরীফউল্লাহ, ইয়াসিন আরাফাত, লিটন দাশ, জাবিদ হোসেন ও তাসকিন আহমেদ।

প্রাইম ব্যাংক সাউথ জোন
তুষার ইমরান, এনামুল হক বিজয়, শাহরিয়ার নাফিস, আল-আমিন হোসেন, কাজী নুরুল হাসান, আব্দুর রাজ্জাক, শফিউল ইসলাম, রকিবুল হাসান, কামরুল হাসান রাব্বী, আল-আমিন, নাহিদুল ইসলাম, ফজলে মাহমুদ, মেহেদী হাসান, সাজেদুল ইসলাম, মনির হোসেন, সালমান হোসেন, দেলোয়ার হোসেন, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন ও মেহেদী মারুফ।