ঢাকা, আগস্ট ১৭, ২০১৮, ২ ভাদ্র ১৪২৫, স্থানীয় সময়: ১৫:০৯:০৪

এ পাতার অন্যান্য সংবাদ

সারা দেশে জাতীয় শোকদিবস পালিত টুঙ্গীপাড়ায় জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গুজব রটনাকারীদের কোনো ছাড় দেয়া হবে না: আইজিপি কোটা সংস্কার কমিটি সুপারিশ প্রায় চূড়ান্ত করেছে : মন্ত্রিপরিষদ সচিব ন্যায়বিচার নিশ্চিতকরণে সতর্ক থাকতে বিচারকদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান শর্ত আরোপ করে কোন সংলাপ হয় না : ওবায়দুল কাদের প্রধানমন্ত্রী আগামীকাল রমিজ উদ্দিন কলেজের নিকটে আন্ডারপাসের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন নাম ভাঙ্গিয়ে কেউ যাতে কোনো সুবিধা নিতে না পারে সেজন্য সংশ্লিষ্টদের সতর্ক থাকার আহবান কাদেরের গণতন্ত্র সুসংহতকরণে কাজ করে যাচ্ছে সরকার : প্রধানমন্ত্রী নিরাপদ সড়কের দাবিতে সারা দেশে বিক্ষোভ

কোটা সংস্কার আন্দোলন স্থগিত

প্রধান সংবাদ | ২৯ চৈত্র ১৪২৪ | Thursday, April 12, 2018

ঢাকা : সরকারি চাকরিতে বিদ্যমান কোটা ব্যবস্থা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা তাদের আন্দোলন স্থগিত করেছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে জাতীয় সংসদে সব ধরনের কোটা ব্যবস্থা বাতিলের ঘোষণা দেয়ার পর বিক্ষোভকারীদের সংগঠন ‘বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ’-এর পক্ষ থেকে এ কথা বলা হয়।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংলগ্ন রাজু ভাস্কর্যের সামনে বুধবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে ‘বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ’-এর কেন্দ্রীয় নেতারা আন্দোলন স্থগিতের এই ঘোষণা দেন।
এ সময় পরিষদের যুগ্ম-আহ্বায়ক নুরুল হক বলেন, আমরা প্রধানমন্ত্রীর ঘোষণার ভিডিও এখনো দেখিনি। প্রধানমন্ত্রীর ঘোষণার বিস্তারিত শুনে আগামীকাল সকাল ১০টায় পরবর্তী কর্মপন্থার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।