ঢাকা, জুলাই ২৩, ২০১৮, ৮ শ্রাবণ ১৪২৫, স্থানীয় সময়: ১৫:৩৭:৫০

এ পাতার অন্যান্য সংবাদ

প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা সফলভাবে সম্পন্ন হওয়ায় আওয়ামী লীগের কৃতজ্ঞতা সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত যোগ্য, দক্ষ, কর্মক্ষম ও দেশপ্রেমিক নেতৃত্বের ওপর আস্থাশীল হতে সেনাবাহিনীর প্রতি নির্দেশ প্রধানমন্ত্রীর ইস্কনের উদ্যোগে না,গঞ্জে শ্রী শ্রী জগন্নাথদেবের উল্টো রথযাত্রা অনুষ্ঠিত। মঞ্চ পুড়লেও রাষ্ট্রপতি যাচ্ছেন বাকৃবিতে ভারতে গেলেন এরশাদ খালেদা জিয়ার জ্বর ও ব্যথা কোনোভাবেই কমছে না,প্রেস ব্রিফিংয়ে রিজভী যারা বলে ‘নৌকা ঠেকাও’ তাদের লক্ষ্য নিয়ে প্রশ্ন তোলেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইতিহাসের সর্ববৃহৎ গণসংবর্ধনা দিল আওয়ামী লীগ রংপুর রেঞ্জের ডিআইজি হলেন দেবদাস ভট্টাচার্য্য

কেসিসির মেয়র ও কাউন্সিলরবৃন্দের শপথ গ্রহণ

দেশের খবর, প্রধান সংবাদ | ২১ আষাঢ় ১৪২৫ | Thursday, July 5, 2018


ঢাকা : খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরবৃন্দ আজ প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথ নিয়েছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেয়র তালুকদার আবদুল খালেককে শপথ বাক্য পাঠ করান এবং কাউন্সিলরগণকে শপথ বাক্য পাঠ করান এলজিআরডি ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।
স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব জাফর আহমেদ খান অনুষ্ঠানটি পরিচালনা করেন।
গত ১৫ মে কেসিসি নির্বাচন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রী দলমত নির্বিশেষে জনগণের জন্য নিষ্ঠার সঙ্গে কাজ করতে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণের প্রতি আহ্বান জানান।
তিনি বলেন, বিভিন্ন রাজনৈতিক দল থেকে নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে আপনাদের সবসময় জনগণের কল্যাণের কথা চিন্তা করতে হবে।
কেসিসি’র নব নির্বাচিত জনপ্রতিনিধিদের অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, তাঁর সরকার সব এলাকার সুষম উন্নয়নে বিশ্বাসী। এ জন্য নিজ নিজ এলাকার উন্নয়নের জন্য প্রত্যেক নির্বাচিত প্রতিনিধি সরকারের থেকে সমান সুযোগ-সুবিধা পাবেন।
খুলনার উন্নয়নের সরকারের বিভিন্ন পদক্ষেপ তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, পদ্মা ব্রিজের রেল লাইন মংলা পর্যন্ত যাবে। সরকার এ এলাকায় মিঠাপানি সরবরাহ এবং পানির লবণাক্ততা দূর করার পদক্ষেপ নিয়েছে।
প্রধানমন্ত্রী আওয়ামী লীগ প্রার্থীকে মেয়র নির্বাচিত করায় খুলনা মহানগরবাসীকে ধন্যবাদ জানান।