ঢাকা, আগস্ট ১৬, ২০১৮, ১ ভাদ্র ১৪২৫, স্থানীয় সময়: ১৫:৫৬:১৮

এ পাতার অন্যান্য সংবাদ

রবি ঠাকুরের ছবি দিয়ে সারার ইনস্টাগ্রামে অভিষেক নেপালকে হারিয়ে শেষ চারে বাংলাদেশের মেয়েরা বুদ্ধিমান মানুষের ৫ বৈশিষ্ট্য পনেরই আগস্টের কাল রাত্রীকে উপজীব্য করে প্রথম মঞ্চ নাটক ‘শ্রাবণ ট্র্যাজেডি’র উদ্বোধনী মঞ্চায়ন সোমবার পাকিস্তানকে গোল বন্যায় ভাসিয়েছে বাংলাদেশের মেয়েরা বঙ্গবন্ধুকে নিয়ে ছবি আঁকলেন দেশের ৫০ জন শিল্পী শামির ক্যারিয়ারে বাধা হতে পারেনি স্ত্রীর সঙ্গে শীতল সম্পর্ক বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লাকে ‘ফিরোজা বেগম স্মৃতি স্বর্ণপদক ও পুরস্কার’ প্রদান অ্যালোভেরার আট পার্শ্বপ্রতিক্রিয়া তামিমের সেঞ্চুরিতে নয় বছর পর বিদেশের মাটিতে ওয়ানডে সিরিজ জিতলো বাংলাদেশ

কেন মাথা ন্যাড়া ঐশ্বরিয়ার!

স্বাস্থ্য ও বিনোদন | ১৭ ভাদ্র ১৪২৪ | Friday, September 1, 2017

কেন মাথা ন্যাড়া ঐশ্বরিয়ার!

বেশ কিছুদিন ধরেই ঐশ্বরিয়া রাইয়ের একটি ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে। ছবিতে দেখা যায়, ঐশ্বরিয়া মাথার চুল কামিয়ে ফেলেছেন। অনেক জায়গায় রটতে থাকে, যে দক্ষিণ ভারতের তিরুপতি মন্দিরে চুল অপ্রণ করেছেন রাই সুন্দরী। এ নিয়ে বেশ শোরগোল পড়ে যায় বিভিন্ন মহলে। বিস্মিত হয়ে যান ঐশ্বরিয়া ভক্তরা।

তবে ঘটনার সত্যতা সম্পর্কে জানতে গিয়ে দেখা যায়, এই ছবি অনেক পুরনো। অনেক বছর আগে এক মন্দিরে ঐশ্বরিয়া পুজো দিতে গেলে, ক্যামেরাবন্দি হয় এই ছবি। তা ছাড়া এই ছবিকে বিকৃত করে পেশ করা হয়েছে।

এর আগেও বহু অভিনেত্রীর সঙ্গে এ ঘটনা ঘটেছে। ছবিকে বিকৃত করে তা সোশাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। যা বহুভাবে সমালোচিত হয়েছে।

প্রথমত মহিলাদের সৌন্দর্য তাঁদের সম্ভ্রমের অংশ। আর তা নিয়ে এভাবে ছেলেখেলা করে কাউকে অপমান করা অত্যন্ত নক্কারজনক দিক। সে ক্ষেত্রে প্রাক্তন বিশ্বসুন্দরীকে এইভাবে তুলে ধরা আরোই নিন্দনীয় ঘটনা।