ঢাকা, সেপ্টেম্বর ২৫, ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, স্থানীয় সময়: ০৯:২৬:১৬

এ পাতার অন্যান্য সংবাদ

জাতীয় সংসদ নির্বাচন : হাসিনা সরকারের ওপর আস্থা রাখছে ভারত ও যুক্তরাষ্ট্র খুলনায় মন্দির থেকে প্রতিমার স্বর্ণালংকার চুরি জাতিসংঘ অধিবেশনকালে দুটি পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী সরকারি বাসবভনে বন্দী ছিলাম, মিডিয়াকে বলা হয়েছে আমি অসুস্থ: সিনহা বাংলাদেশের সামনে ২৫৬ রানের চ্যালেঞ্জ রোহিঙ্গাদের বাংলাদেশে দীর্ঘ অবস্থানের কোন সুযোগ নেই : প্রধানমন্ত্রী সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত নারীর সুরক্ষায় প্রস্তাবিত আইনটি পাস হওয়া জরুরি : ডেপুটি স্পিকার পবিত্র আশুরা আগামীকাল জাতিসংঘ অধিবেশনে যোগদিতে প্রধানমন্ত্রীর লন্ডনের উদ্দেশ্যে কাল ঢাকা ত্যাগ

কিশোরগঞ্জে গণসংযোগে রাষ্ট্রপতির ছেলে তুহিন

দেশের খবর | ৩১ ভাদ্র ১৪২৫ | Saturday, September 15, 2018

 

রাসেল আহমেদ তুহিন। ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জে আওয়ামী লীগের হয়ে মাসব্যাপী কর্মসূচিতে সরব হয়ে উঠেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের মেজো ছেলে ও আওয়ামী লীগ নেতা রাসেল আহমেদ তুহিন।  এরই মধ্যে তিনি কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলার মারিয়া, রশিদাবাদ, মাইজখাপন, কর্শা কড়িয়াইল এবং চৌদ্দশত ইউনিয়নের তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে সভা ও গণসংযোগ করেছেন। চালাচ্ছেন আওয়ামী লীগের হয়ে প্রচার-প্রচারণা।

আজ শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান রাসেল আহমেদ তুহিনের জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ রুহুল আমিন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সেপ্টেম্বর মাসব্যাপীই এসব কর্মসূচি চালিয়ে যাবেন রাসেল আহমেদ তুহিন। কিশোরগঞ্জ-১ আসনের (কিশোরগঞ্জ- হোসেনপুর) বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে ব্যাংককে চিকিৎসাধীন।

কর্মিসভায় জনসাধারণের সঙ্গে কথা বলছেন আওয়ামী লীগ নেতা রাসেল আহমেদ তুহিন। ছবি : সংগৃহীত

এই অবস্থায় জাতীয় নির্বাচনের আগে তুহিনের এসব কর্মসূচি তৃণমূল নেতাকর্মীদের মধ্যে উদ্দীপনার সৃষ্টি করছে বলেও এই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জানা যায়, সম্প্রতি তুহিন তাঁর ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে মাসব্যাপী বিভিন্ন কর্মসূচির বিস্তারিত তুলে ধরেন। তিনি এই মাসের ২৮ তারিখ পর্যন্ত কিশোরগঞ্জের বিভিন্ন ইউনিয়নে কর্মীদের নিয়ে কর্মিসভা ও জনসভা করার কথা জানিয়েছেন।