ঢাকা, ফেব্রুয়ারী ১৯, ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫, স্থানীয় সময়: ২৩:১৫:০৪

এ পাতার অন্যান্য সংবাদ

আমার বুকেও প্রতিশোধের আগুন জ্বলছে : নরেন্দ্র মোদি ভারত সেবাশ্রম সংঘের সহযোগিতায় হোমিওপ্যাথিক ক্যানসার হাসপাতাল জঙ্গি হামলার জবাব দিতে ভারতীয় বায়ুসেনার মহড়া অস্ত্রোপচার ছাড়াই একসঙ্গে ৭ সন্তানের জন্ম! জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় ধনী দেশগুলোকে ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর জ্বালানি খাতে যৌথ আঞ্চলিক সহযোগিতার আহ্বান বাংলাদেশের পেন্টাগণের ভারপ্রাপ্ত প্রধানের আকস্মিক আফগানিস্তান সফর খাসোগির লাশ কোথায় তা জানে না সৌদি আরব কুম্ভমেলায় এসে ২৫০০ বিদেশীর হিন্দু ধর্ম গ্রহণ হাইতিতে মুদ্রাস্ফীতির প্রতিবাদে ব্যাপক বিক্ষোভ

কিম জং উনের চিঠি পেয়েছেন ট্রাম্প

| ২৭ ভাদ্র ১৪২৫ | Tuesday, September 11, 2018

ওয়াশিংটন : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উনের কাছ থেকে চিঠি পেয়েছেন। সিঙ্গাপুরে অনুষ্ঠিত বৈঠকের পর আবারো বৈঠকে বসার জন্য এই চিঠিতে আমন্ত্রণ জানানো হয়েছে। হোয়াইট হাউস এ কথা জানায়। খবর এএফপি’র।
হোয়াইট হাউসের মুখপাত্র সারা স্যান্ডার্স বলেন, এটি খুবই উষ্ণ এবং ইতিবাচক চিঠি। চিঠিতে পিয়ংইয়ং-এর কোরীয় উপদ্বীপকে পরমাণু নিরস্ত্রীকরণের অঙ্গীকারের কথা উল্লেখ করা হয়েছে।
গত জুনে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উনের মধ্যে ঐতিহাসিক বৈঠক অনুষ্ঠিত হয়। এ বৈঠকের প্রেক্ষিতে কোরীয় উপদ্বীপে পরমাণু নিরস্ত্রিকরণের সম্ভাবনা তৈরি হয়।