ঢাকা, মে ২৪, ২০১৮, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, স্থানীয় সময়: ০২:৫৪:০৭

এ পাতার অন্যান্য সংবাদ

‘রোহিঙ্গা সঙ্কট’ সমাধানে আন্তর্জাতিক আইনের পূর্ণ ব্যবহার প্রয়োজন : মাসুদ বিন মোমেন লিগ্যাল এইড অফিসে বিকল্প উপায়ে বিরোধ নিষ্পত্তি হচ্ছে যুদ্ধাপরাধের মামলায় ৩৩ তম রায়ের অপেক্ষা খালেদা জিয়ার জামিন বহাল, ৩১ জুলাইয়ের মধ্যে আপিল নিস্পত্তির নির্দেশ গণপরিবহনে নারী নির্যাতন বন্ধে সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়নের সুপারিশ শিশুশ্রম নিরসনে নানা উদ্যোগ : মালিকদের বিরুদ্ধে ১৩৪টি মামলা দায়ের ঢাবিতে আম পাড়তে গিয়ে ছাত্রের মৃত্যু যৌতুক দাবি করলে পাঁচ বছরের জেল, ৫০ হাজার টাকা জরিমানা ময়মনসিংহে বাস ও অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষে পিতা ও পুত্রসহ ৬ জন নিহত ফুলপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

এক রুপির জন্য খুন!

আইন ও মানবাধিকার | ২১ মাঘ ১৪২৪ | Saturday, February 3, 2018

 

মাত্র এক রুপির জন্য এক ব্যক্তি খুন হয়েছেন বলে জানা গেছে। গতকাল শুক্রবার রাতে ভারতের মহারাষ্ট্র রাজ্যের ঠানের কল্যাণ শহরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ঠানের রামবাগ এলাকায় বাড়ির পাশে একটি দোকানে ডিম কিনতে গিয়েছিলেন মনোহর গামনে (৫৪) নামে এক ব্যক্তি। ডিম কেনার পর দাম মেটাতে গিয়ে এক রুপি কম দেন মনোহর গামনে। আর এই নিয়েই দোকানদারের সঙ্গে বচসা বাঁধে তার। এক রুপি কম দেওয়ায় দোকানদার গামনেকে গালিগালাজও করেন। সেই সময় মনোহর গামনে বাড়ি চলে এলেও কিছুক্ষণ পর তিনি তাঁর ছেলেকে নিয়ে ফের দোকানদারের কাছে যান। কেন তাঁকে গালাগালি দেওয়া হয়েছে দোকানদারের কাছে তার কৈফিয়ত চান। এর ফলে ফের দুই পক্ষের মধ্যে ঝগড়া বেঁধে যায়।

অভিযোগ, ওই সময় দোকানদারের ছেলেও ঘটনাস্থলে চলে আসেন। তিনি ঘটনাস্থলে এসে মনোহর গামনেকে বেধড়ক মারধর শুরু করেন। অভিযোগ, তাঁকে মাটিতে ফেলে মারধর করার পাশাপাশি ক্রমাগত লাথিও মারা হয়। ফলে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান মনোহর গামনে।

এ ঘটনায় ঠানে পুলিশের জনসংযোগ কর্মকর্তা সুখদা নারকার জানিয়েছেন, গোটা ঘটনায় পিটিয়ে খুন করার অভিযোগে অভিযুক্ত সুধাকর প্রভুকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।