ঢাকা, ডিসেম্বর ১৭, ২০১৭, ৩ পৌষ ১৪২৪, স্থানীয় সময়: ১৬:০৩:৫৫

এ পাতার অন্যান্য সংবাদ

এমপি হ্যাপি বড়ালের মেয়ে অদিতি বড়ালকে ছুরিকাঘাত। তুরাগ নদ দখল করে থাকা ৩০ প্রতিষ্ঠান উচ্ছেদের নির্দেশ ২১ আগস্ট গ্রেনেড হামলা : প্রকৃত অপরাধীদের আড়াল করতেই নিরীহ জজ মিয়াকে দিয়ে মিথ্যা স্বীকারোক্তি দেয়ানো হয় : রাষ্ট্রপক্ষ ইকুইভ্যালেন্সি সার্টিফিকেটের আবেদন ফরম ও নিয়মাবলী বিচারকদের আচরণ বিধি প্রকাশ চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শ্রমিক লীগ নেতা গ্রেপ্তার ৬৭ শতাংশ সেবাগ্রহীতাকে ঘুষ দিতে হয় : ইফতেখারুজ্জামান ‘আপনার সময় ঘনিয়ে এসেছে’, অ্যাটর্নি জেনারেলকে হুমকি আদালতে হাজিরা দিয়ে দুই মামলায় জামিন পেলেন খালেদা জিয়া কোচিংবাজ শিক্ষকরা দুদকের জালে

জামিন পেলন রাকেশ রায়

আইন ও মানবাধিকার, দেশের খবর | ২ কার্তিক ১৪২৪ | Tuesday, October 17, 2017

জামিন পেলেন সিলেটে মিথ্যা অভিযোগে আটক বাংলাদেশ মাইনরিটি ওয়াচের কর্মী রাকেশ রায় । বুধবার সকালে হাইকোর্ট থেকে জামিন পান তিনি।

রাকেশ রায়ের জামিনের বিষয়ে তার আইনজীবী ও বাংলাদেশ মাইনরিটি ওয়াচের সভাপতি এ্যাডভোকেট রবীন্দ্র ঘোষ জানান, আদালত মামলাটি শুনানির সময় বলেন আমরাও জানি মামলাটি মিথ্যা তাই পরবর্তী শুনানী পর্যন্ত তাকে জামিনে মুক্তির নির্দেশ দেয়া হল।

৫ জুন রাকেশ রায়ের বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনের ৫৭ (২) ধারায় মামলা (নম্বর-০৩(৬)১৭) দায়ের করেন জনৈক তোফায়েল। মামলায় ধর্ম নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করার মিথ্যা অভিযোগ আনেন তিনি। এই মিথ্যা অভিযোগেই রাকেশ গ্রেফতার হন।