ঢাকা, জুলাই ২১, ২০১৮, ৬ শ্রাবণ ১৪২৫, স্থানীয় সময়: ১২:০৭:৪৭

এ পাতার অন্যান্য সংবাদ

ইস্কন না,গঞ্জের উদ্যোগে আজীবন সদস্য সন্মেলন অনুষ্ঠিত । রাষ্ট্রপতি আগামীকাল দেশে ফিরছেন এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ আগামীকাল অন্যায়, অবিচার ও বৈষম্যহীন বিশ্ব গড়তে বিশ্ববাসীর সাথে বাংলাদেশ সহযাত্রী হবে : স্পিকার দেশব্যাপী সাংস্কৃতিক উৎসব ২০ ও ২১ জুলাই ক্রোয়েশিয়াকে হারিয়ে বিশ্বকাপ জিতলো ফ্রান্স মন্ত্রিসভায় মানসিক স্বাস্থ্য বিষয়ক খসড়া আইন অনুমোদিত সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহারে এখনো সিদ্ধান্ত হয়নি রোহিঙ্গা শরণার্থীদের মিয়ানমারে প্রত্যাবাসনে তার সংস্থা সবরকম সহায়তা করবে : আইওএম মহাপরিচালক ইস্কনের উদ্যোগে না’গঞ্জে বর্ণাঢ্য সাজে জগন্নাথ দেবের বিশাল রথযাত্রা,শোভাযাত্রাসহ সেচ্ছাসেবক হিসেবে হিন্দু হেরিটেজ ফাউন্ডেশনের সেববাদান ।

আরো ৫০ হাজার মেট্রিক টন চাল আমদানি অনুমোদন

দেশের খবর | ৫ আশ্বিন ১৪২৪ | Wednesday, September 20, 2017

ঢাকা : সরকার দেশের চাহিদা মেটাতে সরকার আরো ৫০ হাজার মেট্রিক টন চাল আমদানি করবে।
সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি আজ ‘নন-বাসমতি সেদ্ধচাল আমদানির অনুমোদন দেয়।
মন্ত্রিপরিষদ বিভাগে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।
বৈঠক শেষে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব মুস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, থাইল্যান্ডের মেসার্স সিয়াম রাইস ট্রেডিং লি.-এর কাছ থেকে ১৮১ কোটি ৭১ লাখ টাকা মূল্যের এ চাল আমদানি করা হবে।’
বৈঠক শেষে খাদ্য সচিব এম কায়কোবাদ হোসেন জানান, সরকার ইতোমধ্যে ২ লাখ মেট্রিক টন চাল ক্রয় করেছে এবং আরো দেড় লাখ মেট্রিক টন চাল জাহাজ থেকে খালাসের অপেক্ষায় রয়েছে।
তিনি আরো বলেন, সরকার চলতি বছরের নভেম্বর মাসের মধ্যে আরো সাড়ে ৫ লাখ মেট্রিক টন চাল আমদানি করবে, ইতোমধ্যে এ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।