ঢাকা, জুলাই ২১, ২০১৮, ৬ শ্রাবণ ১৪২৫, স্থানীয় সময়: ১১:৪৯:০৮

এ পাতার অন্যান্য সংবাদ

অন্যায়, অবিচার ও বৈষম্যহীন বিশ্ব গড়তে বিশ্ববাসীর সাথে বাংলাদেশ সহযাত্রী হবে : স্পিকার সুন্দরবনের জীববৈচিত্র্য সংরক্ষণে সরকার সব রকমের ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী মন্ত্রিসভায় মানসিক স্বাস্থ্য বিষয়ক খসড়া আইন অনুমোদিত রোহিঙ্গা শরণার্থীদের মিয়ানমারে প্রত্যাবাসনে তার সংস্থা সবরকম সহায়তা করবে : আইওএম মহাপরিচালক দারিদ্র্য দূরীকরণ ও নারীর ক্ষমতায়নে পরিবার পরিকল্পনা গুরুত্বপূর্ণ : স্পিকার পরিকল্পিত পরিবার মানুষের মৌলিক অধিকার : রাষ্ট্রপতি সিঙ্গাপুরের বিনিয়োগকারিদের জন্য বিশেষ অর্থনৈতিক অঞ্চলে ৫শ’ একর জমি বরাদ্দের প্রস্তাব প্রধানমন্ত্রীর ২৯২০ কোটি টাকা ব্যয়ে ৬ প্রকল্পের অনুমোদন ‘সিভিল সার্ভিস’ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে জনগণের সেতুবন্ধন তৈরি করে : স্পিকার দেশ-বিদেশের কোটা সংক্রান্ত তথ্য ও প্রতিবেদন সংগ্রহ করবে কমিটি

আত্মবিশ্বাস নিয়ে দেশসেবায় নিয়োজিত হতে সেনাবাহিনীকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধান সংবাদ | ৯ অগ্রহায়ন ১৪২৪ | Thursday, November 23, 2017

সাভার সেনানিবাসে কোর অব মিলিটারি সেন্টার এন্ড স্কুলকে জাতীয় পতাকা প্রদান অনুষ্ঠানে রোহিঙ্গা সংকট মোকাবিলায় সেনাবাহিনীর ভূমিকার প্রশংসা করেন তিনি।

রোহিঙ্গাদের নিরাপদে ফেরত পাঠাতে মিয়ানমারের সাথে দ্বিপাক্ষিক আলোচনা চলছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, রোহিঙ্গা ইস্যুতে সারাবিশ্ব আমাদের পাশে দাঁড়িয়েছে।  প্রতিবেশির প্রতি খেয়াল রেখে ৬-৭ লাখ রোহিঙ্গাকে আমরা আশ্রয় দিয়েছি আমরা। বাংলাদেশের পররাষ্ট্র নীতি ‘সবার সাথে বন্ধুত্ব কারো সাথে বৈরীতা নয়’ সেভাবেই এগিয়ে চলেছি আমরা। দ্বিপাক্ষিক অালোচনা চালাচ্ছি মিয়ানমারের সাথে। যাতে করে তারা তাদের নাগরিকদের ফিরিয়ে নিয়ে যায়।

জাতির পিতার নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। এগিয়ে যাবে। দেশের অর্থনীতির ভিত্তি অরও মজবুত হবে।