ঢাকা, জুলাই ২৩, ২০১৮, ৮ শ্রাবণ ১৪২৫, স্থানীয় সময়: ১৫:২৯:৩৮

এ পাতার অন্যান্য সংবাদ

ভিয়েতনামে বন্যায় প্রাণহানির সংখ্যা বেড়ে ১৯ হয়েছে শিল্পকলা একাডেমিতে আজ জাতীয় নৃত্য প্রতিযোগিতা শুরু গাজায় অস্ত্রবিরতিতে সম্মত হামাস ও ইসরাইল : হামাস মুখপাত্র ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে ৪৩ হাজার ১৪ জন যুবক ও যুব-নারীর কর্মসংস্থান নাইজারে বোকো হারামের ১০ সন্ত্রাসী নিহত মঙ্গোলিয়ায় বন্যায় ৪৮ জনের প্রাণহানি পুতিনের সাথে বৈঠককে ‘অত্যন্ত চমৎকার সূচনা’ বলে অভিহিত করলেন ট্রাম্প আনন্দের বন্যায় ভাসছে থাইল্যান্ড বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণে বাংলাদেশের মহাকাশ জয় সম্ভব হয়েছে : প্রধানমন্ত্রী জাপানে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২২ জনে

আগ্নেয় ছাইয়ের কারণে ইন্দোনেশিয়ার বালি দ্বীপের বিমানবন্দর বন্ধ ঘোষণা

| ১৫ আষাঢ় ১৪২৫ | Friday, June 29, 2018

জাকার্তা : ইন্দোনেশিয়া কর্তৃপক্ষ শুক্রবার দেশটির বালি অবকাশ দ্বীপের বিমানবন্দর বন্ধ ঘোষণা করেছে। মাউন্ট অগুং আগ্নেয়গিরি থেকে উদগীরণ হওয়া আগ্নেয় ছাইভস্মে আকাশ ছেয়ে যাওয়ায় বাধ্য হয়ে তারা বিমানবন্দটি বন্ধ ঘোষণা করে। এতে ৭৪ হাজারের বেশী পর্যটক সমস্যায় পড়েছে। খবর সিনহুয়ার।
সরকারি এক কর্মকর্তা জানান, জাকার্তা স্থানীয় সময় শুক্রবার রাত ২ টা থেকে বিকেল ৬ টা পর্যন্ত বিমানবন্দরটি বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।
জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা সংস্থার মুখপাত্র জানান, বিভিন্ন ফ্লাইট অপারেটরের আবেদনের প্রেক্ষিতে যাত্রী ও ফ্লাইটের নিরাপত্তার বিষয় বিবেচনা করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।
তিনি আরো জানান, বিমানবন্দর বন্ধ ঘোষণা করায় অভ্যন্তরীণ রুটের মোট ২৩৯ টি ফ্লাইট এবং আন্তর্জাতিক রুটের ২০৭ টি ফ্লাইট ব্যাহত হয়েছে।
মাউন্ট অগুং আগ্নেয়গিরি থেকে বৃহস্পতিবার উদগীরণ শুরু হয়।