ঢাকা, নভেম্বর ২০, ২০১৮, ৬ অগ্রহায়ন ১৪২৫, স্থানীয় সময়: ১৪:০২:৫৪

অভিযোগ দেয়ার পাঁচ মাস অতিবাহিত হলেও তপন সাহার মামলা নেয়নি সোনারগাঁ থানা পুলিশ : সংখ্যালঘু পরিবারটির বসতবাড়ী দখলের পায়তারা করছে আতাউর রহমানগং ও স্থানীয় সন্ত্রাসীরা।

দেশের খবর | ২৮ ফাল্গুন ১৪২৪ | Monday, March 12, 2018

Image may contain: 7 people, including Krishna Chandra Shil, people standing and text

গত ০৮অক্টোবর ২০১৭ইং না.গঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের নগরজোয়ার গ্রামে আতাউর রহমানগং ও স্থানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে তপন সাহার বসতবাড়ী দখলচেস্টা, ও তার পরিবারকে প্রাননাশের হুমকি প্রদানসহ পরে পুনরায় তার বসতবাড়ী দখলচেস্টা,গোডাউনঘর ভাংচুর, মালামাল লুট ও তার পরিবারকে প্রাননাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে। উক্ত প্রথমদফার ঘটনার তারিখে ভুক্তভোগী তপন সাহা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করলে,অভিযোগ দায়েরের পরে থানা পুলিশ কোন ব্যাবস্থা না নেয়ায় আতাউর রহমানগং ও স্থানীয় সন্ত্রাসীরা স্থানীয় চেয়ারম্যান ডঃ আঃ রউফ এর ইন্ধনে ১২ অক্টোবর সকাল আনুানিক ৭ ঘটিকার সময় দ্বিতীয়দফায় উপরোক্ত সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে।উপরোক্ত দুটিঘটনার কোনটির মামলা রুজু হয়নি সোনারগাঁ থানায়।বর্তমানে সংখ্যালঘু পরিবারটি নানাবিধ বিপদের আশংঙ্খায় চরম আতংকে দিনাতিপাতসহ নিরাপত্তাহীনতায় ভুগছে ।গত ০৮অক্টোবর ২০১৭ইং এর অভিযোগটি হুবুহু তুলেধরা হল….

বরাবর,

অফিসার ইনচার্জ 

সোনারগাঁ থানা

নারায়ণগঞ্জ।

বিষয় ঃ অভিযোগ।

মহোদয়,

          যথাবিহীত সম্মান পূর্বক বিনীত নিবেদন এই যে, আমি নিম্ন স্বাক্ষরকারী তপন সাহা (৪৮), পিতা-মৃত নগন্ড সাহা, সাং- নগর জোয়ার, থানা- সোনারগাঁ, জেলা-নারায়ণগঞ্জ থানায় হাজির হইয়া বিবাদী ১) আতাউর রহমান (৪৫), পিতা-মৃত আঃ আজিজ প্রধান, সাং-রায়পুর, বর্তমানে সাং-বন্দরা, পোঃ- মোগড়াপাড়া, থানা-সোনারগাঁ, জেলা-নারায়ণগঞ্জ এর বিরুদ্ধে এই মর্মে অভিযোগ করিতেছি যে, আমি একজন ব্যবসায়ী। নিম্ন তফসীলভূক্ত সম্পত্তি আমি খরিদ সূত্রে মালিক হইয়া নিজ নামে খারিজ করিয়া বসত বাড়ী নির্মাণ করিয়া কিছু অংশে ঘর নির্মাণ করে ও কিছু অংশ খালি রাখিয়া ভোগ দখল করিয়া আসিতেছি। গত অনুমান ৫/৬ বৎসর পূর্ব হইতে উক্ত সম্পত্তি নিয়ে বিবাদীর সহিত আমার বিরোধ চলিয়া আসিতেছে এবং বিজ্ঞ আদালতে পিটিশন মামলা নং-৫২০/২০১৭ ইং চলিতেছে। উক্ত বিরোধের জের হিসাবে বিবাদী তাহার আরো লোকজন নিয়ে বিভিন্ন সময়ে আমার সহিত কারনে অকারনে ঝগড়া বিবাদ করিয়া বিভিন্ন ভয়ভীতি সহ হুমকি প্রদান করিয়া থাকে এবং আমাকে সম্পত্তি ভোগ দখলে বাধা প্রদান সহ জোর পূর্বক সম্পত্তি দখল করার পায়তারা করিতে থাকে। সর্বশেষে ইং ০৮/১০/২০১৭ তারিখ বিকাল অনুমান ০৫.০০ ঘটিকার সময় বিবাদী পূর্বের ন্যায় আমার সহিত আমার নিম্নতফসীলভুক্ত সম্পত্তি নিয়ে ঝগড়া বিবাদে লিপ্ত হইয়া আমাকে বিভিন্ন ভয়ভীতি সহ হুমকি প্রদান করে যে, আমি এবং আমার পরিবারের কেহ উক্ত সম্পত্তিতে থাকতে পারবনা, থাকলে আমাদেরকে মারধর সহ খুন করিয়া ফেলিবে, বিভিন্ন মিথ্যা মামলায় জড়াইয়া হয়রানী করিবে, জোর পূর্বক সম্পত্তি জবর দখল সহ সম্পত্তি হইতে উচ্ছেদ করিয়া দিবে, এমনকি যে কোন ক্ষতি সাধন করিবে। আশে পাশের লোকজন ঘটনা প্রমান করিবে।

তফসীল চৌহদ্দি

          সোনারগাঁ থানাধীন আর.এস-১১০ নং নয়াপুর মৌজাস্থিত, আর.এস-১৪নং খতিয়ানভূক্ত, আর.এস দাগ নং-৮৩ দাগে ২৬ শতাংশের অন্দরে ০৯ শতাংশ সম্পত্তি। যাহার উত্তরে- কালী দাস, দক্ষিণে-হাবিজ উদ্দিন, পূর্বে- হাওয়ারুন, পশ্চিমে- আবুল কাসেম অত্র চৌহদ্দি।

    অতএব, বিনীত প্রার্থনা উল্লেখিত বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করিতে আপনার মর্জি হয়।

তারিখ-৮.১০.২০১৭ইং

বিনীত

(তপন সাহা)

মোবা: ০১৭১৫-৮৫২৬৭৫