ঢাকা, সেপ্টেম্বর ২৪, ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, স্থানীয় সময়: ০৯:৪৫:৪৬

এ পাতার অন্যান্য সংবাদ

জাতীয় সংসদ নির্বাচন : হাসিনা সরকারের ওপর আস্থা রাখছে ভারত ও যুক্তরাষ্ট্র খুলনায় মন্দির থেকে প্রতিমার স্বর্ণালংকার চুরি জাতিসংঘ অধিবেশনকালে দুটি পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী সরকারি বাসবভনে বন্দী ছিলাম, মিডিয়াকে বলা হয়েছে আমি অসুস্থ: সিনহা বাংলাদেশের সামনে ২৫৬ রানের চ্যালেঞ্জ রোহিঙ্গাদের বাংলাদেশে দীর্ঘ অবস্থানের কোন সুযোগ নেই : প্রধানমন্ত্রী সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত নারীর সুরক্ষায় প্রস্তাবিত আইনটি পাস হওয়া জরুরি : ডেপুটি স্পিকার পবিত্র আশুরা আগামীকাল জাতিসংঘ অধিবেশনে যোগদিতে প্রধানমন্ত্রীর লন্ডনের উদ্দেশ্যে কাল ঢাকা ত্যাগ

অপুর বাসায় শাকিবের ডিভোর্স লেটার

দেশের খবর, প্রধান সংবাদ | ২১ অগ্রহায়ন ১৪২৪ | Tuesday, December 5, 2017

Image result for অপুর বাসায় শাকিবের ডিভোর্স লেটার

গত এক মাস ধরেই এমন গুঞ্জন ঢাকাই সিনেমার আকাশে বাতাসে উড়ছিল! শোনা যাচ্ছিল, স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাসকে ডিভোর্স দিতে যাচ্ছেন দেশের তারকা অভিনেতা শাকিব খান। যদিও এমন কথাকে ভিত্তিহীনই বলে এসেছেন অপু বিশ্বাস। এ নিয়ে গত মাসে একটি সংবাদ সম্মেলনও করেছিলেন তিনি। কিন্তু এসব করেও নাকি ডিভোর্সের ঠেকাতে পারেননি অপু, এমন গুঞ্জনই এখন মিডিয়ায়।

দেশের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে অপুর বাড়িতে শাকিবের ডিভোর্স লেটার পাঠানোর খবর প্রকাশ হয়েছে। শাকিবের ঘনিষ্টসূত্র ও আইনজীবীর বরাত দিয়ে অপুর বাড়িতে সোমবার দুপুরে ডিভোর্স লেটারটি পাঠানো হয়েছে বলে সংবাদ মাধ্যমগুলোতে দাবী করা হয়। আবার কেউ বলছেন তিন দিন আগেই অপুর বাসায় শাকিবের আইনজীবী ডিভোর্স লেটারটি পৌঁছে দেন। তবে এ বিষয়ে শাকিব কিংবা অপু গণমাধ্যমে এখন পর্যন্ত কিছু বলেননি।

অন্যদিকে ‘অপুর বাড়িতে শাকিবের ডিভোর্স লেটার’-এমন খবরে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে চ্যানেল আই অনলাইন থেকে ফোনে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি। এদিকে ‘নোলক’ ছবির শুটিংয়ে শাকিব বর্তমানে অবস্থান করছেন ভারতের হায়দরাবাদে।

ক’দিন ধরেই ঢাকাই চলচ্চিত্রে জোর গুঞ্জন শোনা যাচ্ছিল যে, বিচ্ছেদ হতে যাচ্ছে শাকিব-অপুর। আর এমন খবরে বরাবরই চুপ ছিলেন শাকিব ও অপু। তবে এই বিষয়টি নিয়ে গেল মাসে সাংবাদিকদের সঙ্গে কথা বললেন অপু বিশ্বাস। রাজধানীর বেইলী রোডের ক্যাফে থার্টি-থ্রিতে ডিভোর্সের খবরকে মিথ্যে গুজব আখ্যা দিয়ে অপু বিশ্বাস সেদিন বলে ছিলেন, সন্তান সংসার নিয়ে ভালো আছি, আপাতত এর বাইরে কিছু ভাবছি না। ডিভোর্সের খবরটি সংবাদেই প্রথম দেখেছি। আমি বা শাকিব এই বিষয়ে কিছু জানি না। অনলাইন, পত্রিকাতেই আমাদের ডিভোর্সের খবর প্রথম দেখলাম।

এবার কি তাহলে সত্যিই ডিভোর্স হতে যাচ্ছে শাকিব-অপুর? আর সেটা হয়ে গেলে পুত্র আব্রাম খান জয়ের ভাগ্যেই বা কী আছে সেটা নিয়েও ইন্ডাস্ট্রিতে চলছে কানাঘুষা।