ঢাকা, ফেব্রুয়ারী ২৪, ২০১৮, ১১ ফাল্গুন ১৪২৪, স্থানীয় সময়: ০০:১৪:০২

এ পাতার অন্যান্য সংবাদ

মিয়ানমারের স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ৮ হাজার ৩২ জন রোহিঙ্গা নাগরিককে ফিরিয়ে নেয়ার তালিকা হস্তান্তর বাংলা ভাষা সেমিনারে হাসানুল হক ইনু : শুদ্ধ উচ্চারণ ও বানানে সকল দপ্তরে বাংলা তরুণ প্রজন্মই জাতির ভবিষ্যৎ : স্পিকার রোহিঙ্গাদের তিন পর্যায়ে প্রত্যাবাসন প্রক্রিয়ার কথা জানিয়েছে মিয়ানমার যশোরে বাংলাদশ জাতীয় হিন্দু যুব মহাজোটের জেলা কমিটি গঠন:প্রধান অতিথী মানিক চন্দ্র সরকার। নরসিংদিতে জাতীয় হিন্দু মহাজোটের উদ্যোগে ধর্মসভা :আন্তর্জাতিক নেতৃবৃন্দের অংশগ্রহন সেনবাগে মন্দিরে হামলা, অগ্নিসংযোগ সুবিধাবঞ্চিতদের গোলাপ খাবার দিয়ে ভালোবাসা দিবস পালন নির্বাচনে খালেদা জিয়ার অংশগ্রহণ নির্ভর করবে আদালতের ওপর ইইউর সঙ্গে বিএনপির বৈঠক আমরা আমাদের অবস্থান জানিয়েছি: ফখরুল

অপুর বাসায় শাকিবের ডিভোর্স লেটার

দেশের খবর, প্রধান সংবাদ | ২১ অগ্রহায়ন ১৪২৪ | Tuesday, December 5, 2017

Image result for অপুর বাসায় শাকিবের ডিভোর্স লেটার

গত এক মাস ধরেই এমন গুঞ্জন ঢাকাই সিনেমার আকাশে বাতাসে উড়ছিল! শোনা যাচ্ছিল, স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাসকে ডিভোর্স দিতে যাচ্ছেন দেশের তারকা অভিনেতা শাকিব খান। যদিও এমন কথাকে ভিত্তিহীনই বলে এসেছেন অপু বিশ্বাস। এ নিয়ে গত মাসে একটি সংবাদ সম্মেলনও করেছিলেন তিনি। কিন্তু এসব করেও নাকি ডিভোর্সের ঠেকাতে পারেননি অপু, এমন গুঞ্জনই এখন মিডিয়ায়।

দেশের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে অপুর বাড়িতে শাকিবের ডিভোর্স লেটার পাঠানোর খবর প্রকাশ হয়েছে। শাকিবের ঘনিষ্টসূত্র ও আইনজীবীর বরাত দিয়ে অপুর বাড়িতে সোমবার দুপুরে ডিভোর্স লেটারটি পাঠানো হয়েছে বলে সংবাদ মাধ্যমগুলোতে দাবী করা হয়। আবার কেউ বলছেন তিন দিন আগেই অপুর বাসায় শাকিবের আইনজীবী ডিভোর্স লেটারটি পৌঁছে দেন। তবে এ বিষয়ে শাকিব কিংবা অপু গণমাধ্যমে এখন পর্যন্ত কিছু বলেননি।

অন্যদিকে ‘অপুর বাড়িতে শাকিবের ডিভোর্স লেটার’-এমন খবরে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে চ্যানেল আই অনলাইন থেকে ফোনে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি। এদিকে ‘নোলক’ ছবির শুটিংয়ে শাকিব বর্তমানে অবস্থান করছেন ভারতের হায়দরাবাদে।

ক’দিন ধরেই ঢাকাই চলচ্চিত্রে জোর গুঞ্জন শোনা যাচ্ছিল যে, বিচ্ছেদ হতে যাচ্ছে শাকিব-অপুর। আর এমন খবরে বরাবরই চুপ ছিলেন শাকিব ও অপু। তবে এই বিষয়টি নিয়ে গেল মাসে সাংবাদিকদের সঙ্গে কথা বললেন অপু বিশ্বাস। রাজধানীর বেইলী রোডের ক্যাফে থার্টি-থ্রিতে ডিভোর্সের খবরকে মিথ্যে গুজব আখ্যা দিয়ে অপু বিশ্বাস সেদিন বলে ছিলেন, সন্তান সংসার নিয়ে ভালো আছি, আপাতত এর বাইরে কিছু ভাবছি না। ডিভোর্সের খবরটি সংবাদেই প্রথম দেখেছি। আমি বা শাকিব এই বিষয়ে কিছু জানি না। অনলাইন, পত্রিকাতেই আমাদের ডিভোর্সের খবর প্রথম দেখলাম।

এবার কি তাহলে সত্যিই ডিভোর্স হতে যাচ্ছে শাকিব-অপুর? আর সেটা হয়ে গেলে পুত্র আব্রাম খান জয়ের ভাগ্যেই বা কী আছে সেটা নিয়েও ইন্ডাস্ট্রিতে চলছে কানাঘুষা।